বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

কুতুবদিয়ায় এক জেলের মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০২ বার পঠিত

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

কুতুবদিয়ার সাগর পাড়ে ট্রলার থেকে নেমে স্রোতের তোড়ে তলিয়ে এরফান (২৮) নামে এক জেলের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের পিল্লার পাড়ার পশ্চিমে সাগর কূলে এ ঘটনা ঘটে। এরফান ওই উপজেলার লেমশীখালী ইউনিয়নের এ হক পাড়ার বাসিন্দা মো. ইসমাইলের ছেলে।

জেলেরা জানান, মাছ ধরে সাগরের তীরে রমিজ আহমেদের মালিকানাধীন ট্রলাটি নোঙরে ছিল। ঘরে ফিরার উদ্দেশ্য ট্রলার থেকে কোমর পানিতে নামলে স্রোতের তোড়ে ডুবে যেতে থাকেন জেলে এরফান। তখন তার চিৎকার শুনে আশপাশের জেলেদের কয়েকটি ট্রলার তাকে উদ্ধারে এগিয়ে আসে। ততক্ষণে স্রোতে তলিয়ে যান ওই জেলে। এ ঘটনার আনুমানিক ৪ ঘণ্টা পর শনিবার ভোর ৬ টায় একই ইউনিয়নের মিয়ার কাটার পশ্চিমে সাগরে তার মরদেহ পাওয়া যায় বলে নিশ্চিত করেন উত্তর ধূরুং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনছুর রাব্বি।

এ বিষয়ে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, এরফান নামে এক জেলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs