রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০ বার পঠিত

স্টাফ রিপোর্টার,কক্সবাজারঃ
দীর্ঘদিন তীব্র তাপদাহের মধ্যে কক্সবাজারের পেকুয়ায় হঠাৎ ভোরে বজ্রপাত সহ বৃষ্টি নামে।বৃষ্টি থেকে লবণ কুড়িয়ে জমাট করে বাঁচাতে গিয়ে দিদারুল ইসলাম (২৯) ও মোহাম্মদ আরফাত (২২) নামের ২ লবণ-চাষীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) ভোরে উপজেলার মগনামা ও রাজাখালী ইউনিয়নের এঘটনা ঘটেছে।

নিহত-মৃত দিদারুল ইসলাম(২৯) মগনামা ইউনিয়নে ৭নং ওয়ার্ডের কোদাইল্যাদিয়া এলাকার জমির হোসেনের ছেলে ও মোঃ আরাফাত (২২) রাজাখালী ইউনিয়নের ছরিপাড়া এলাকার মোঃ জামালের ছেলে।

মৃত্যুের বিষয়টি নিশ্চিত করেন মগনামা ইউপির চেয়ারম্যান ইউনুচ চৌধুরী ও রাজাখালী ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল।তারা বলেন,ভোরে বৃষ্টিপাতের আশংকা দেখা দিলে মগনামার দিদার ও রাজাখালীর আরাফাত পৃথক দু’টি স্হানে হলেও স্ব-স্ব এলাকা লবণ মাঠে বৃষ্টি থেকে ফুটানো লবণ বাঁচানোর উদ্দেশ্য কুড়ানো শুরু করে।এমতাবস্থায় তারা দু’জনই পৃথকস্হানে বজ্রপাতে শিকার হয়ে অজ্ঞান হয়ে পড়ে।পরে নিহতের ভাই ও পাশ্ববর্তী চাষিরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত্যু ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs