রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ২৭ বার পঠিত

রূপালী সৈকত ডেস্ক:
ভোট হলো পবিত্র আমানত। ভোটের সময় নানা কৌশলে এই আমানত নিয়ে নির্বাচিত হওয়ার পর দুনীর্তিসহ নানা অপকর্মে জড়িয়েছে অনেক জনপ্রতিনিধি। ভোটারদের বিশ্বাসের সাথে করা হয়েছে ছিনিমিনি। তাই এবার কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে সাবেক চার বারের পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছারকে নিরাপদ ভাবছেন সাধারণ ভোটারেরা।

ভোটারদের অভিমত, নির্বাচনের ভোটের জন্য সবাই আকুতি-মিনতি করে। কিন্তু নির্বাচিত হওয়ার পর সবাই ভুলে যায়। উল্টো সাধারণ মানুষ তাদের কাছে অনেকটা অনিরাপদ হয়ে উঠে। তবে নুরুল আবছার একজন পরীক্ষিত যোদ্ধা। তিনি শুধু কক্সবাজার নয়, পুরো বাংলাদেশের জন্য নিরাপদ।

বৃহস্পতিবার বড়ছড়া, কলাতলী, আদর্শগ্রাম ও সৈকত পাড়ায় গণসংযোগ করেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার। এসময় মানুষের ভালবাসায় তিনি আপ্লূত হন। অনেকেই দোকান ও বাড়ি থেকে সাদাসিধে নুরুল আবছারকে এক পলক দেখতে ছুঁটে আসেন। বুকে জড়িয়ে আপন করে নেয় এই প্রিয় নেতাকে। অনেক মানুষ নুরুল আবছারের ত্যাগ ও উপকারের কথা আবেগপ্রবণ হয়ে তুলে ধরেন।

গণসংযোগ শেষে তিনি বলেন, ‘নির্বাচন হলো মানুষের স্বপ্নের নবায়ন। এতে প্রতিদ্ব›িদ্বতা থাকতে পারে। তাই বলে অতি উৎসাহী হয়ে পরস্পর কাঁদা ছুড়াছুঁড়ি কোনভাবেই কাম্য নয়। নির্বাচিত হলে সদর উপজেলায় বৈপ্লবিক পরিবর্তন আনা হবে। খেদমত করা হবে দ্বীন ও মানুষের।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs