বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

সর্বস্থরের মানুষের ভালোবাসায় বিদায় নিলেন ডা: জামাল আহমদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩১ বার পঠিত

নুরুল হোসাইন,টেকনাফ:
বিশেষজ্ঞ চিকিৎসক ও সমাজসেবক ডাঃ জামাল আহমদের মৃত্যুতে পুরো টেকনাফ উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

টেকনাফে প্রথম হৃদরোগ বিশেষজ্ঞ এমবিবিএস সম্ভ্রান্ত পরিবারের সন্তান বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষাবিদ ও চট্রগ্রামস্থ কক্সবাজার টেকনাফের অসংখ্য শিক্ষার্থী, ব্যবসায়ী ও চিকিৎসার্থীদের বিশ্বস্ত অভিভাবক ছিলেন।

তিনি একজন সৎ ও সাদা মনের মানুষ। চিকাৎসা জগতে একটি মানবতার ফেরিওয়ালা টেকনাফ উপজেলা সাধারন মানুষের চিকাৎসা জগতের একটি নাম হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন। প্রখ্যাত হ্নদরোগ চিকিৎসক টেকনাফের জামাল আহমদ ভারত থেকে চিকিৎসা শেষে ঢাকা এভার কেয়ার হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষেণে চিকিৎসাধীন টেকনাফ উপজেলার মরহুম মৌলানা আবুল হাশেমের ৩য় পুত্র, উপজেলার ১ম এমবিবিএস, বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ, হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, শিক্ষানুরাগী ও সমাজসেবক ডাঃ জামাল আহমদ (৬৮) ঢাকা ইউনাইটেড হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় গত ১৪ এপ্রিল রবিবার গভীর রাতে ৩ টা ১৫ মিনিটের সময় ইন্তেকাল করেছেন।”ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন”

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন ধরে কিডনীরোগ জটিলতায় ভারতের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
তিনি ৫ ভাই ৪ বোনের মধ্যে ৪র্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে, ২মেয়ে, ভাই-বোন, সহকর্মী, আত্বীয় স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন।

১৪ এপ্রিল (সোমবার)জোহর নামাজের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গনে ১ম জানাজা অনুষ্ঠিত হয়েছে এবং আগামীকাল ১৫ এপ্রিল(মঙ্গলবার) সকাল ১০টায় হ্নীলা উচ্চ বিদ্যালয় ফুটবল খেলার মাঠে জানাজা শেষে পারিবারিক স্থানে দাফন করা হবে জানান পরিবারের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs