বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

সদর উপজেলা বিএনপি’র সাবেক উপদেষ্টা নুরুল ইসলাম মেম্বারের ২য় মৃত্যুবার্ষিকী আগামীকাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার :

কক্সবাজার সদর উপজেলা বিএনপি’র উপদেষ্টা ও পি.এম.খালী ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মরহুম নুরুল ইসলাম মেম্বারের ২য় মৃত্যুবার্ষিকী আগামীকাল। তিনি একজন প্রবীণ রাজনীতিবিদ, পি.এম খালী বৃহত্তর ২নং ওয়ার্ডের সাবেক সফল মেম্বার ছিলেন।

২৭ই মার্চ (বুধবার) বিকেলে বাংলবাজার সংলগ্ন মাঠে পি.এম খালী ইউনিয়ন যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহাগের সভাপতিত্বে মরহুম নুরুল ইসলাম মেম্বার সাহেবের ২য় তম মৃত্যু  বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

২০২২ সালের ২৭ই মার্চ নিজ বাসভবনে তিনি মৃত্যু বরণ করেন।দিবসটি পালন উপলক্ষে ২৭ই মার্চ পি.এম খালী ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে মরহুম পিতা নুরুল ইসলাম মেম্বারের আত্মার মাগফেরাত কামনায় তাঁর বড় ছেলে পি.এম খালী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহাগ সবার দোয়া কামনা করেছেন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs