মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

ঈদগাঁওতে পাচার কালে বিপুল পরিমান সরকারি বই জব্দ !

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৮ বার পঠিত

শেফাইল উদ্দিন,কক্সবাজার:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার এক মাদ্রাসা থেকে থেকে সরকারী বই বিক্রি করে পাচারের সময় হাতে নাতে ধরে ফেলেছে স্থানীয়রা।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর ) বেলা ১২টার দিকে

উপজেলার জালাবাদ ইউনিয়নের পালাকাটা গোলজার বেগম দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

জানা যায়, জালালাবাদ ইউনিয়নের পালাকাটা গুলজার বেগম দাখিল মাদরাসা থেকে সরকারী বই বিক্রি করে পাচার কালে স্থানীয় জনতা হাতে নাতে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়াকে খবর দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে বিক্রির জন্য মজুদকৃত বিপুল পরিমাণ মাদরাসা শিক্ষা বোর্ডের সরকার বই জব্দ করেন।

পরে জেলা শিক্ষা অফিসারকে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করলে জেলা শিক্ষা অফিসার একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ রাশেদকে ঘটনাস্থলে প্রেরণ করেন।

ঘটনাস্থলে উপস্থিত থাকা জালাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাহেদ কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিক্রি করা মাদ্রাসার বই গুলো আমাদের সামনে স্থানীয় লোকজন কাভার ভ্যান থেকে উদ্ধার করে পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনা স্থলে পৌঁছেন।

স্থানীয়দের অভিমত, মাদরাসা সুপারের প্রত্যক্ষ যোগসাজশে মাদরসার অন্যান্য কর্মচারীদের মাধ্যমে এই অপকর্ম সংঘটিত করেছেন। অতীতেও এমন ঘটনা একাধিকবার ঘটেছে।

এবিষয়ে গুলজার বেগম দাখিল মাদরাসার সুপার মাওলানা আনিস মোহাম্মদ আবদুল্লাহর মোবাইলে যোগাযোগ করা হলে সংযোগ না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs