মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

ঈদগাঁওয়ের আদর্শবান শিক্ষক মৌঃ নুর মোহাম্মদ চিরনিদ্রায় শায়িত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৩৪ বার পঠিত

শেফাইল উদ্দিন,কক্সবাজার:

ঈদগাঁওয়ের আদর্শবান (অবঃ) শিক্ষক মৌঃ নুর মোহাম্মদ (৮০)আর নেই। সোমবার (২২এপ্রিল )জোহরের নামাজের পর জানাজা শেষে তাকে উপজেলার ঈদগাঁও ইউনিয়নের দক্ষিণ মাইজ পাড়াস্থ জামে মসজিদ সংলগ্ন কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। সে বর্নিত এলাকার ছমি উদ্দিনের ছেলে। মৃত্যু কালে সে স্ত্রী, ১ ছেলে ৫ মেয়ে এবং অসংখ্য আত্মীয় স্বজন, ছাত্র, শুভাকাঙ্ক্ষী রেখে যান ।

ওনার জানাজায় জন প্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক, ছাত্র সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। জানাজার পুর্বে ওনার স্মৃতি চারণ করতে গিয়ে বলেন। এ শিক্ষক একজন সৎ, গুনী ও আদর্শবান শিক্ষক ছিলেন। ওনার আদর্শ,সময়জ্ঞান,নিষ্ঠা ও নীতি নৈতিকতা সকল শিক্ষক সমাজের অনুকরণীয় হয়ে থাকবে। আদর্শবান শিক্ষকের মৃত্যু নেই। তিনি যোগ যোগ ধরে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।

ওনার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ঈদগাঁও প্রেসক্লাব, ঈদগাঁও সাংবাদিক ফোরাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঈদগাঁও উপজেলা শাখা সহ বিভিন্ন ব্যবসায়ী ও শিক্ষক সংগঠন।

উল্লেখ্য তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত কারণে অসুস্থ হয়ে বাড়িতে ছিলেন। ২২এপ্রিল রাত ১ টার দিকে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs