রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ব্যাচ-৯০ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১০৮ বার পঠিত

শেফাইল উদ্দিন,কক্সবাজার :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ৯ এপ্রিল) ঈদগাঁও বাজারস্থ এশিয়ান রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ এর সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট দানবীর, রেমিট্যান্স যোদ্ধা, আমেরিকা প্রবাসী আজিজুল হক আজিজের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন

প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ এর সভাপতি মমতাজুল হক।

সাধারণ সম্পাদক আতিকুর রশিদ তারেক ও মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শেফাইল উদ্দিনের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী এম মমতাজুল ইসলাম, ঈদগাঁও হাই স্কুলের প্রাক্তন শিক্ষক আবু তাহের, রেমিট্যান্স যোদ্ধা আমেরিকা প্রবাসী আজিজুল হক আজিজ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি মৌলানা মোর্শেদ ইকবাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঈদগাঁও প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম, ঈদগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম, প্রাক্তন ছাত্র ব্যাচ সহ সভাপতি শিক্ষক আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক চন্দন পাল বাবু,সহ সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর, সদস্য যথাক্রমে আলমগীর চৌধুরী, নবী হোসেন,বাবু পাল ভেক্কা, শফিউল আলম, বোরহান উদ্দিন, আবুল কালাম, ফারুক উল্লাহ, মুজিবুর রহমান প্রমুখ। বক্তারা বলেন আমেরিকা প্রবাসী আজিজুল হক আজিজ সুদূর আমেরিকায় থেকে ও ৯০ ব্যাচের সকল বন্ধুদের খবর নেন এবং বন্ধুদের দুঃসময়ে বার বার সহযোগিতার হাত বাড়ান।

শুধু তাই নয় তিনি সব সময় এলাকার বিভিন্ন অসহায়, অসুস্থ গরীব দুঃখী মানুষকে সহযোগিতা করেন এবং সব সময় এলাকার মানুষের খবরা খবর নেন। তিনিই প্রমান করেছেন মানুষ প্রবাসে থেকে ও ইচ্ছা থাকলে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা সম্ভব।

ইফতার শেষে আলোচনায় ঈদ পুনর্মিলনী দিন নির্ধারণ, প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ থেকে যারা ঈদগাঁও উপজেলায় বিভিন্ন ইউনিয়নে নির্বাচন করতেছে তাদের সহযোগীতা করা এবং ব্যাচের অসুস্থ বন্ধুদের দেখতে যাওয়া ও প্রয়াত বন্ধুদের পরিবার পরিজনের খোঁজ খবর নেয়ার সীদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs