রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

ঈদগাঁওর সাংবাদিক কাউছার উদ্দিন শরীফ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত -থানায় এজাহার দায়ের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার:

কক্সবাজার ঈদগাঁও উপজেলার সাংবাদিক কাউছার উদ্দিন শরীফ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে।

শনিবার ( ৬ এপ্রিল) এ ঘটনায় শরীফের মা বাদী হয়ে ঈদগাঁও থানায় এজাহার দায়ের করেছে।

আহত সাংবাদিক কাউছার উদ্দিন শরীফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমক হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা যায়, ইসলামাবাদ হাজী পাড়া এলাকার মেম্বার প্রার্থীর মিটিংয়ের নিউজের বরাদ দিয়ে স্থানীয় ইয়াবা ব্যবসায়ী হারুন ৪ এপ্রিল রাত ৮ টার দিকে হাজী পাড়া এলাকায় নিয়ে যায়। হারুনের সাথে সেখানে পৌঁছা মাত্র উৎপপেতে থাকা ডাকাত নুরুল হকের নেতৃত্বে ১০/১২ জন দুর্বৃত্ত সন্ত্রাসী কায়দায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল সেট,নগদ টাকা ও মোটর বাইক ছিনিয়ে নেয়।

এর পর তাকে খুন করার উদ্দেশ্যে দারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করা হয়। সে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সাংবাদিক শরীফকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে দ্বায়িত্বরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার করে। শরীফের মা জানান, ছেলের অবস্থা আশঙ্কাজনক তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমার সাথে কথা হলে এজাহার রেকর্ড করা হয়েছে এবং আসামী গ্রেফতারের জন্য মামলার আইও কে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান। স্থানীয় সংবাদকর্মীরা হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জানান।

উল্লেখ্য, আহত সংবাদকর্মী দৈনিক কক্সবাজার সংবাদ পত্রিকার ঈদগাঁও উপজেলা প্রতিনিধি ও ঈদগাঁও প্রেসক্লাবের যোগাযোগ ও মিডিয়া বিষয়ক সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs