রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

হুইপসহ দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু-রাশেদের সাক্ষাৎ হক শনে।

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

রিয়াজ উদ্দিন:

বহু প্রতিকূল কেটে আবারো দুই বন্ধুর দেখা। দুই বন্ধু পুরানো আলাপে ব্যস্ত। আশেপাশে তখন দারুণ এক মূহুর্ত। কেউ কেউ তখন ছবি তুলতে ব্যস্ত। যেখানে প্রানবন্ত উপস্থিতি লক্ষ্য করা গেছে দুই বন্ধু কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী ও পৌরসভা নির্বাচনে তার অন্যতম প্রতিদ্বন্দ্বী মাসেদুল হল রাশেদের।

জানা গেছে, জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল সৌজন্য সাক্ষাত করতে কক্সবাজারের রাজনীতির প্রাণ পুরুষ, জাতির পিতার ঘনিষ্ঠ সহচর মরহুম এ কে এম মোজাম্মেল হক সাহেবের বাসভবন হক শনে যান। হুইপ কমল সেখানে গেলে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় সেখানে যান কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমানও। হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও গেল পৌরসভার নির্বাচনের কক্সবাজার পৌরসভার দুই মেয়র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাবু ও রাশেদ বেশ খোশ মেজাজে ছিলেন।

এসময় মাসেদুল হক রাশেদের ছোট ভাই জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, জেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল, তাদের ভগ্নিপতি আওয়ামীলীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার পৌরসভা নির্বাচনের পর প্রথম এই সাক্ষাতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বীর কি কথা হয়েছে তা জানা না গেলেও কক্সবাজারের সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে কথা হয়েছে দুজনের এবং কক্সবাজারের স্বার্থে দুজন একসাথে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেছেন বলে জানিয়েছেন উপস্থিত থাকা এক ব্যক্তি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs