বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

মহেশখালীতে ২৫তম শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

নুরুল করিম,মহেশখালী প্রতিনিধি।

সারাদেশের ন্যায় মহেশখালীতে ২৫তম শহিদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

২ ই ডিসেম্বর (শনিবার) সকাল ১০ টায় থেকে ১ টা পর্যন্ত মহেশখালী কলেজ কেন্দ্রে এই পরীক্ষা নেয়া হয়। কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায় অভিন্ন প্রশ্নপত্রে ৮৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১ম শ্রেণি হতে নবম শ্রেণির ৮৯১ জন শিক্ষার্থী এ বৃত্তি পরীক্ষায় অংশ নেন।

কেন্দ্র পরিদর্শন করেন..শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা কেন্দ্র কমিটির উপদেষ্টা মাওলা সুলতান উদ্দিন আল কাদেরী, মহেশখালী প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ও শিক্ষক আমিনুল হক, কেন্দ্র সচিব কাজী জয়নাল আবেদীন ও উপজেলা সমন্বয়ক ও কেন্দ্র প্রধানের দায়িত্ব পালন করেন পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবু ছিদ্দিক। এছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ কেন্দ্র পরিদর্শন করেন।

উপজেলা সমন্বয়ক আবু ছিদ্দিক জানান.শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশে শহিদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা সুদীর্ঘ দুই যুগেরও অধিককাল ধরে নিরবচ্ছিন্ন কর্মযজ্ঞ আঞ্জাম দিয়ে যাচ্ছে। অভিভাবকদের স্বতঃস্ফূর্ত সার্বিক সহায়তায় ও শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণে সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে ও সারাদেশে একযোগে ফলাফল প্রকাশ করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs