রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

মহেশখালীতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার পঠিত

নুরুল করিম, মহেশখালী।
পহেলা বৈশাখ বাঙালিদের প্রানের উৎসব। বাঙালি ও বৈশাখ মিলেমিশে একাকার বাংলায়। এদিন নানা আয়োজনে বর্ষবরণ করা হয়ে থাকে সারাদেশে। ভোরের নতুন সূর্য ওঠার মধ্য দিয়ে ১৪৩১ বঙ্গাব্দের প্রথম প্রভাতে শুরু হবে বর্ষবরণ।

রবিবার (১৪ এপ্রিল) মহেশখালী উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে সকাল ১০ টায় উপজেলা চত্বর থেকে বের করা হয় মঙ্গল শোভাযাত্রা। জাতীয় সঙ্গীত ও এসো হে বৈশাখ গান দলীয় পরিবেশনের মধ্যে দিয়ে শোভাযাত্রাটি শুরু হয়।

উপজেলা সহকারী কমিশন ভূমি তাছবীর হোসেন এর নেতৃত্বে শোভাযাত্রাটি উপজেলা থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.. মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

এতে আরো উপস্থিত ছিলেন.
মহেশখালী থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী, উপজেলা নির্বাচন কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল, উপজেলা সমাজসেবা অফিসার দিদার আলম, মহেশখালী’র প্রথম পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এম আজিজুর রহমান বিএ, বীর মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, মহেশখালী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জসিম উদ্দিন,
বীর মুক্তিযোদ্ধা ডাঃ ফিরোজ খান, মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন কাদের, পৌর কাউন্সিল প্রণব কুমার দে, ছোট মহেশখালী ইউপি সচিব নুরুল কাদের’সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, দলীয় নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ, সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।

শোভাযাত্রায় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিভিন্ন বর্ণের বেলুন ফেষ্টুন, মাথাল শোভাযাত্রাকে বর্ণিল করে তোলে। শোভাযাত্রা শেষে উপজেলা চত্বরে মুক্ত মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। উপজেলা শিল্পকলা একাডেমি ও শিশু একাডেমিসহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থী শিল্পীরা অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs