সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

চেয়ারম্যান হিসেবে আবু তালেবকে দেখতে চায় ঈদগাঁও উপজেলাবাসী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩৭ বার পঠিত

আজিজুর রহমান রাজু,ঈদগাঁও:

ইউনিয়ন পরিষদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী ২১ই মে অনুষ্ঠিত হতে যাচ্ছে নবগঠিত ঈদগাঁও
উপজেলার প্রথম নির্বাচন। ইতিমধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ হয়ে গেছে।

এদিকে সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলার সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌঁড় ঝাপ শুরু করেছেন। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার, খেলার মাঠসহ সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

দলীয় প্রতীকে নির্বাচন না হওয়ায় দল মনোনীত একক নির্বাচন না থাকায় রয়েছেন দলের একাধিক প্রার্থী। এ সুযোগ কাজে লাগাতে মাঠে চষে বেড়াচ্ছন নবীন-প্রবীন প্রার্থীরা। সকল প্রার্থীরাই নিজ যোগ্যতায় নির্বাচনে ভোটের মাধ্যমে বের হয়ে আসতে হবে।

এলাকাবাসীর মতে, দলমত নির্বিশেষে ঈদগাঁও উপজেলার সাধারণ মানুষ উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোঃ আবু তালেবকে। খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার পোকখালী ইউনিয়নের বিশিষ্ট শিক্ষানুরাগী,রাজনীতিবিদ,সমাজ সেবক, ক্রীড়া সংগঠক ও তরুণ প্রজন্মের পথ নির্দেশক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন আবু তালেব। সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। প্রতিটি গ্রামগঞ্জের মানব ও সমাজ সেবায় তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। তার ৪০বছর রাজনীতি জীবনে দেশ ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ হিসেবে কাজ করেছেন । জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সমাজ সেবক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমূল তরুণ ও যুবসমাজের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব,
শ্রমিক নেতা সেলিক আকবর, সৌদি প্রবাসী আওয়ামী লীগ কক্সবাজার জেলার সভাপতি শামসুল আলম, ঈদগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নুরুল কবির নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী।

উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু তালেব জানান ,জনগণ যদি আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি জনগণের অধিকার আদায়ে সচেষ্ট অগ্রণী ভূমিকা রাখবো। আমার রাজনীতি মূলত জনগণকে নিয়ে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করছি। আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ, সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে নিরলস ভাবে কাজ করতে চাই। আমি মৃত্যুর পূর্ব মূহুর্ত পর্যন্ত জনগণের সেবক হিসেবে জনগণের হৃদয়ে থাকতে চাই। আশা করি ঈদগাঁও উপজেলাবাসী আমাকে সেই সুযোগ দিবেন।

আবু তালেব উপজেলার পোকখালী ইউনিয়নের পশ্চিম গোমাতলী গ্রামের সন্তান । এছাড়া তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার করছেন। উল্লেখ্য যে,তার দীর্ঘ রাজনীতি জীবনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কলেজ পরে উপজেলা, জেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে তিনি ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs