মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত বর্তমান সাংসদকে অভিনন্দন জানায় আনজুমান আরা আনজু

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১৮৮ বার পঠিত
কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত বর্তমান সাংসদকে অভিনন্দন জানায় আনজুমান আরা আনজু

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত সাইমুম সরওয়ার কমল এমপি কে স্বাগত জানাতে কক্সবাজার আন্তর্জাতিক বিমান বন্দরে দলীয় নেতাকর্মীদের ঢল নেমেছে।
মঙ্গলবার(২৮ নভেম্বর) দুপুর ২টা থেকেই তৃণমূলের মহিলা নেতৃদের সাথে নিয়ে পি এম খালী ইউনিয়নের আওয়ামীলীগের মহিলা নেত্রী আনজুমান আরা আনজু বিশাল মিছিলসহকারে কক্সবাজার -৩ আসনের সাংসদ ও বর্তমান নৌকার মনোনীত সাইমুম সরওয়ার কমল এমপিকে স্বাগত জানাতে বাংলাবাজার চত্বরে ভিড় জমান। এসময় উপস্থিত ছিলেন পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম, সমাজসেবক জিয়া উদ্দিন শিবলু, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের এমইউপি সদস্য ও পিএমখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম এম.ইউ.পি, ৯নং ওয়ার্ডের এমইউপি সদস্য আরিফ উল্লাহসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।
সকলের চোখেমুখে একটিই কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন যাকে দেয়, তার পক্ষেই কাজ করে যাব। যেহেতু প্রধানমন্ত্রী অনেক বিচারবিশ্লেষন করেই ৩বারের নির্বাচিত সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপিকে নৌকার নমিনেশন দিয়েছেন তাতেই তৃণমূলের নেতৃরা খুবই আনন্দে আত্মহারা।
এসময় উপস্থিত পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কক্সবাজার-৩ আসনে লড়বেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। তাহাকে স্বাগত জানাতে পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা নেত্রী ও পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা এমইউপি সদস্য আনজুমান আরা আনজু’র নেতৃত্বে দেড় শতের ও অধিক মহিলা নেতাকর্মী নিয়ে বাংলাবাজারে অবস্থান করছে। আমি পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে আনজুকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
পরে পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা নেত্রী, এই স্বাগত অনুষ্ঠানের উদ্যোক্তা আনজুমান আরা আনজু বলেন, ইতিমধ্যে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ’কে আবার ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কক্সবাজারে ইতিমধ্যে অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে এবং অনেক প্রকল্পের কাজ চলমান রয়েছে। তাই আমার প্রধানমন্ত্রীকে আবার ক্ষমতায় আনার জন্য একনিষ্ঠতার সাথে কাজ করে যাব।
কক্সবাজার-৩ আসনের নৌকার মনোনীত সাইমুম সরওয়ার কমল এমপি জানান, আজকে যারা পিএমখালী থেকে কষ্ট করে এসেছেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। অতিশ্রীগ্রই পি.এম.খালী বাসীর সাথে দেখা করতে আসব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs