মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

কক্সবাজার-৩ আসনের নৌকাকে বিজয়ের লক্ষ্যে পি.এম.খালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ’লীগের নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত

রিয়াজ উদ্দিন, কক্সবাজার
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ১৭৩ বার পঠিত
কক্সবাজার-৩ আসনের নৌকাকে বিজয়ের লক্ষ্যে পি.এম.খালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ'লীগের নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত।

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

 

চারিদিকে চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ। থেমে নেই কোন প্রার্থী। যে যার মত করে চালিয়ে যাচ্ছে নির্বাচনী প্রচারণা। ঠিক তেমনি ভাবে কক্সবাজার—৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী সাইমুম সরওয়ার কমলকে  বিজয়ের লক্ষ্যে থেমে নেই পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড সহ সকল ওয়ার্ডের নির্বাচনী প্রচারণা। ইউনিয়নে প্রতিটি এলাকায় মানুষের ধারে ধারে গিয়ে ভোট ভিক্ষা চাচ্ছেন এবং বর্তমান সরকারের উন্নয়নের প্রতিচ্ছবি তুলে ধরছেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডাঃ হারুনর রশিদ ও সাধারণ সম্পাদক রমজান সিকদার মেম্বারসহ ওয়ার্ডের সকল স্তরের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) এশারের নামাজের পর ধাওনখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমজান সিকদার মেম্বারের সভাপতিত্বে ও সভাপতি ডাঃ হারুনর রশিদের সঞ্চালনায় নৌকা প্রতীকের মনোনীক সাইমুম সরওয়ার কমলের সমর্থনে নিবার্চনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাহমুদুল করিম মাদু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল কাদের ও সাধারণ সম্পাদক নুরুল আজিম, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন বাবুল, কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সহ—সভাপতি তাজমহল সিকদার, কক্সবাজার সদর আওয়ামীলীগ নেতা এফাজ উল্লাহ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ জাকের ,ছালামত উল্লাহ, মমতাজ আহমদ, ছাত্রলীগ নেতা সাজেদুল করিম মেহেদিসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল করিম মাদু জানান, আগামী ৭ই জানুয়ারী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে কক্সবাজার জুড়ে এখন একটি ভোটের উৎসবে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশকে এগিয়ে নেওয়ার জন্য, এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য শতশত মেগা প্রকল্প করে দেশবাসীকে ধন্য করেছেন। আপনারা জানেন এখানে আমাদের কক্সবাজার—৩ আসনে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ভাইকে বারবার বিশ্বাস রেখে তার ওপর আস্থা রেখে আমাদের মাঝে পাঠিয়েছেন এবং কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জনসাধারণের জন্য আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের উন্নয়নের জন্য গভীর সমুদ্র বন্দর দিয়েছে, কক্সবাজারে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম দিয়েছে, কক্সবাজারে ফুটবল স্টেডিয়াম দিয়েছে, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ দিয়েছে, কক্সবাজারে মেরিন ড্রাইভ দিয়েছে। এছাড়া এই কক্সবাজারে মাতারবাড়ি কয়লা বিদ্যুত প্রকল্প দিয়েছে, কক্সবাজার আইকনিক রেল স্টেশন দিয়েছে, কক্সবাজার মেডিকেল কলেজ দিয়েছে। অর্থ্যাৎ বলতে গেলে কক্সবাজারবাসী না চাওয়ার আগেই তিনি আমাদের দিয়েই যাচ্ছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারী নৌকাকে বিজয় করা একান্ত জরুরী।

এছাড়া আরো বক্তব্য রাখেন পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল কাদের ও সাধারণ সম্পাদক নুরুল আজিম, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন বাবুল, কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সহ—সভাপতি তাজমহল সিকদার, কক্সবাজার সদর আওয়ামীলীগ নেতা এফাজ উল্লাহ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ জাকের, ছালামত উল্লাহ, মমতাজ আহমদ, ছাত্রলীগ নেতা সাজেদুল করিম মেহেদি।

সমাবেশ শেষে অনুষ্ঠানের সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে নির্বাচনকালীন প্রস্তুতি সহ নানা কর্মসূচি গ্রহণ করে সভার সমাপ্তি ঘোষনা করেন। অনুষ্ঠান শেষে ধাওনখালী এলাকায় নৌকা প্রচারের লক্ষ্যে গণসংযোগসহ মিছিল বের করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs