মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

কক্সবাজার জেলা অল- মার্শাল আর্ট এসোসিয়েশন এর উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩৮৩ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি;

কক্সবাজার শহরের বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামের সম্মেলন কক্ষে ৭ এপ্রিল রবিবার কক্সবাজার জেলা অল- মার্শাল আর্ট এসোসিয়েশন এর উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত। জিয়া-উল-হক জিয়ার কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু হয়।

প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এড.জসিম উদ্দিন, তিনি বক্তব্যে বলেন কক্সবাজারের মার্শাল আর্টের ধারাবাহিক সফলতাকে ধরে রাখার জন্য যা যা করা প্রয়োজন সব কিছু করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

বিশেষ অতিথি ছিলেন ক্রীড়া সংস্থার সহ-সভপতি অনুপ বড়ুয়া অপু, প্রফেসার জসিম উদ্দিন,এতে সভাপতিত্ব করেন অত্র এসোসিয়েশনের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির,সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক শেখ সেলিম, সার্বিক সহযোগিতায় ছিলেন জয় কারাতে ক্লাবের প্রতিষ্ঠাতা জয়দেব পাল,হাইকারি কারাতে ক্লাবের পরিচালক ইমাম হোসেন,চাইনিজ উশু স্কুলের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, কোচ সাজ্জাদ হোসেন, ব্ল্যাক ফাইটার কারাতে ক্লাবের কোচ রাসেল আহমেদ সোহাগ,এতে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার উশু একাডেমির প্রতিষ্ঠাতা ছিদ্দিকুল ইসলাম, কোচ রুবেল হোসেন,ঈদঁগাও উপজেলা উশু এসোসিয়েশন এর সভাপতি আবু তৈয়ব চৌধুরী সাধারণ সম্পাদক বেলাল হোসেন,ইউনাইটেড কারাতে ক্লাবের প্রতিষ্ঠাতা ও কোচ উদয় শংকর পাল মিঠু, কক্সবাজার উশু ইনস্টিটিউশন এর প্রতিষ্ঠাতা আনিসুল ইসলাম সোহাইল, কোচ সাহাদাত হোসেন রাফি,কক্সবাজার জেলা উশু এসোসিয়েশনের কোচ জিয়াউল হক জিয়াসহ,কাউসার, আলমগীর, ও কক্সবাজার ইয়োগা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ক্রীড়া সাংবাদিক নেতা মাহবুবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য বাবু রতন ও আলী রেজা তসলিম।এছাড়া আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উশু খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার জাহেদ শিশির।

সমাপনী বক্তব্যে সভাপতি হেলাল উদ্দিন কবির সকল মার্শাল আর্টকে সমন্বয় করে আগামীতে একটি যৌথ ভাবে বড় টুর্নামেন্টের আয়োজনের ঘোষণা দেন।

পরিশেষে মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় ঈদঁগাও মসজিদের ইমাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs