রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

কক্সবাজারে বসছে বাংলাদেশ, পাকিস্তান ও শ্রীলংকার নারীদের ক্রিকেট আসর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ১০৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারী ক্রিকেট বিশ্বের তিন শক্তিধর দেশ বাংলাদেশ, পাকিস্তান ও শ্রীলঙ্কা। নানা ধাঁচের ম্যাচ প্রতিযোগিতায় দেশবিদেশে নিয়মিত লড়াই করছে এই তিন দেশ। এবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বসছে ত্রিদেশের রমণীদের ক্রিকেট আসর
অনুর্ধ্ব-১৯ নারী দলের ত্রিদেশীয় টি-২০ সিরিজ শুরু হচ্ছে কাল বুধবার থেকে। কাল উদ্বোধনী ম্যাচে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠে সকাল ১২ টায় মুখোমুখি হবে বাংলাদেশ নারী অনুর্ধ্ব-১৯ ও শ্রীলংকা মহিলা অনুর্ধ্ব-১৯ দল। সিরিজের অপর দলটি পাকিস্তান মহিলা অনুর্ধ্ব-১৯ দল। এই সিরিজে ডবল রাউন্ড পদ্ধতিতে একে অপরের মূখোমুখি হবে। ২ ফেব্রুয়ারি ফাইনাল খেলা অনুষ্ঠিত।

এই উপলক্ষ্যে মঙ্গলবার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম প্রাঙ্গণে ট্রপি উন্মোচন করা হয়েছে। এতে তিন দেশের অধিনায়করা অংশ নেন। এসময় তাদের প্রস্তুতি, চ্যালেঞ্জ ও প্রত্যাশা নিয়ে কথা বলেন তারা।

বাংলাদেশ নারী অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক সুমাইয়া আক্তার বলে,ত্রিদেশের ক্রিকেট আসরটি আমাদের জন্য চ্যালেন্জিং। আমাদের প্রতিপক্ষ পাকিস্তান, শ্রীলংকা খুবই শক্তিশালী ক্রিকেট দল। আমরা আমাদের সর্বোচ্চ পরিকল্পনা নিয়ে মাঠে নামবো।


পাকিস্তান নারী অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক মাহানুর আফতাব বলেন, বাংলাদেশে মানুষের আতিথিয়তা আমাকে মুগ্ধ করেছে। বাংলাদেশ ও শ্রীলঙ্কার মতো শক্ত দলের সাথে পাল্লা দিয়ে জয়ের মুখ দেখতে সর্বোচ্চ সেরা খেলতে চেষ্টা করবো।

শ্রীলঙ্কার নারী অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক মানুধি বলেন,আমরা জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তবে খুবই প্রতিযোগিতামূলক খেলা হবে কারণ আমাদের প্রতিপক্ষ দল খুবই শক্তিশালী।

এই সিরিজ উপলক্ষে সুমাইয়া আক্তারকে অধিনায়ক করে নারী অনুর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বিসিবি। গত ১২ জানুয়ারি থেকে কক্সবাজার শেখ বাংলাদেশ দল কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ দল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs