রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

জুমছড়ি ক্রীড়া সংস্থার উদ্যোগে জুমছড়ি টি—২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সফলভাবে সম্পন্ন

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯৯ বার পঠিত
পি.এম.খালীতে জুমছড়ি ক্রীড়া সংস্থার উদ্যোগে জুমছড়ি টি—২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সফলভাবে সম্পন্ন।

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

কক্সবাজার সদর উপজেলার আওতাধীন পি.এম.খালী ইউনিয়নের জুমছড়ি ক্রীড়া সংস্থার উদ্যোগে মাসব্যাপী আয়োজিত টি—২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ঝাঁকজমকপূর্ণভাবে শেষ হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১টায় জুমছড়ি টি—২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট মাঠে এই ফাইনাল খেলা হয়।
ফাইনাল খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে ঘাটকুলিয়া পাড়া ক্রিকেট একাদশ ১৭৭ রান সংগ্রহ করে। ১৭৮ রানের বড় ইনিংস তাড়া করতে গিয়ে কোন উইকেট না হারিয়ে ইউনাইটেড চৌধুরী বাড়ি ক্রিকেট একাদশ ১৭৮রান সংগ্রহের মাধ্যমে জয়ের লক্ষ্যে পৌঁছে। এতে কোন উইকেট না হারিয়ে ইউনাইটেড চৌধুরী বাড়ি ক্রিকেট একাদশ জয় লাভ করে।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জুমছড়ি ক্রীড়া সংস্থার সভাপতি জিয়া উদ্দিন শিবলু’র সভাপতিত্বে ও আকতার কামাল এবং বাহাদুরের যৌথ সঞ্চালনায় অনুষ্টিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ, পি.এম.খালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক নুরুল আজিম।

এ সময় অতিথিরা বিজয়ী দল ইউনাইটেড চৌধুরী বাড়ি ক্রিকেট একাদশের খেলোয়াড়দের হাতে একটি ট্রপি ও নগদ ১৫ হাজার টাকা এবং পরাজিত দলকে রানার্সআপ ট্রপি ও ৫ হাজার নগদ টাকা তুলে দেয়া হয়। এছাড়া ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজ বিজয়ীদের ক্রেস্ট প্রদান করা হয়।

খেলার শুরুতে ভাষার মাস হিসেবে মাতৃভাষার সম্মান জানাতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে খেলার শুভ উদ্ভোধন ঘোষনা করেন অনুষ্টানের প্রধান অতিথি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ—সভাপতি ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান, পি.এম.খালী আদর্শ দাখিল মাদ্রার সিনিয়র শিক্ষক এস.এম আবু তাহের, জুমছড়ি চেরাংঘর বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সফল সভাপতি দিদারুল আলম দিদার, মক্কা যুবলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) মুজিব উল্লাহ, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলম, জুমছড়ি ক্রীড়া সংস্থার সহ—সভাপতি জিয়া উদ্দিন খোকন, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান—২ ও পি.এম.খালী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, পি.এম.খালী ইউনিয়ন যুবলীগের আগামীর অভিভাবক তকি উদ্দিন ডোনার, উত্তরণ মডেল কলেজ এর প্রভাষক রিয়াজ উদ্দিন, কক্সবাজার আইন কলেজ ছাত্রদলের আহ্বায়ক ও পি.এম.খালী ইউনিয়ন যুবদল নেতা কামরুল হক রুবেল, পি.এম.খালী ইউনিয়ন যুবদলের দপ্তর সম্পাদক আকতার কামাল,
সমাজসেবক আনসার উল্লাহ প্রমুখ।

প্রধান অতিথি নুরুল আজিম তাহাঁর বক্তব্যে তরুণদের উদ্দেশ্যে বলেন, এধরনের খেলাধুলার চর্চা নিয়মিত চালিয়ে যেতে অনুপ্রাণিত করেন এবং ভবিষ্যতে এধরনের খেলাধুলার আয়োজনে সহযোগিতা করার ও আশ^াস দেন তিনি। পাশাপাশি তরুণ ও যুবসমাজকে সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক থেকে দূরে থেকে খেলাধুলার মাঝে আত্মনিয়োগ করার প্রতিও তাগিদ দেন তিনি। এছাড়া পি.এম.খালীতে সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় একটি মিনি স্টেডিয়াম স্থাপনের প্রত্যয় ব্যক্ত করেন। এতে সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

এছাড়া বক্তব্য রাখেন পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ—সভাপতি ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান, পি.এম.খালী আদর্শ দাখিল মাদ্রার সিনিয়র শিক্ষক আবু তাহের, মক্কা যুবলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) মুজিব উল্লাহ, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলম, জুমছড়ি ক্রীড়া সংস্থার সহ—সভাপতি জিয়া উদ্দিন খোকন, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান—২ ও পি.এম.খালী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, পি.এম.খালী ইউনিয়ন যুবলীগের আগামীর অভিভাবক তকি উদ্দিন ডোনার, উত্তরণ মডেল কলেজ এর প্রভাষক রিয়াজ উদ্দিন, কক্সবাজার আইন কলেজ ছাত্রদলের আহ্বায়ক ও পি.এম.খালী ইউনিয়ন যুবদল নেতা কামরুল হক রুবেল।

অনুষ্ঠান শেষে সভাপতি আয়োজক কমিটিসহ আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs