রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার জেলা জজ আদালতের নতুন পিপি পি.এম.খালীর সৈয়দ রেজাউর রহমান

হাজারো দর্শকের উপস্থিতিতে ইউনাইটেড চৌধুরী বাড়ি টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রিয়াজ উদ্দিন, কক্সবাজার
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ২৬৪ বার পঠিত
হাজারো দর্শকের উপস্থিতিতে নিয়ে ইউনাইটেড চৌধুরী বাড়ি টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

হাজারো দর্শকের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে ইউনাইটেড চৌধুরী বাড়ি টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩-২০২৪ এর সর্বশেষ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৬ জানুয়ারী মঙ্গলবার দুপুর ১২টায় ইউনাইটেড চৌধুরী বাড়ি  ক্রিকেট টুর্নামেন্ট মাঠে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করেন ধাওনখালী ক্রিকেট একাদশ ও কাঠাঁলিয়া মুরা ক্রিকেট একাদশ। খেলায় কাঠাঁলিয়া মুরা ক্রিকেট একাদশকে হারিয়ে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে ধাওনখালী ক্রিকেট একাদশ। বিজয়ী দলকে পুরস্কার হিসেবে আকর্ষণীয় ট্রফিসহ নগদ ১৫,০০০টাকা প্রদান করা হয় এবং পরাজিত দলকে ট্রফিসহ নগদ ৫,০০০টাকা প্রদান করা হয়।

 

ইউনাইটেড চৌধুরী বাড়ি সংগঠনের সাধারণ সম্পাদক এডঃ শাহিন চৌধুরীর সভাপতিত্বে ও উত্তরণ মডেল কলেজের প্রভাষক রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ , পি.এম.খালী ইউনিয়ন শাখার সাবেক সাধারণ সম্পাদক ও ‍হোটেল বীচ হলিডে এর স্বত্তাধিকারী হাফিজুর রহমান লাভলু।

এই ফাইনাল খেলাটির শুভ উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন ৩নং পি.এম.খালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ বি.কম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও পর্যটন ব্যবসায় ও হোটেল সী কক্স এর স্বত্তাধিকারী এমদাদ উল্লাহ, কক্সবাজার জেলা যুবলীগ নেতা মুবিনুল হক, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ইব্রাহিম আজাদ বাবু, কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, উখিয়া রাজাপালং ইউনিয়ন আওয়ামীযুবলীগের সাধারণ সম্পাদক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় খেলার প্রধান অতিথি বিশিষ্ট রাজনীতিবিদ কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সভাপতি সোহেল আহমদ বাহাদুর তার বক্তব্যে তরুণদের উদ্দেশ্যে বলেন, এধরনের খেলাধুলার চর্চা নিয়মিত চালিয়ে যেতে অনুপ্রাণিত করেন এবং ভবিষ্যতে এধরনের খেলাধুলার আয়োজনে সহযোগিতা করার ও আস্বাস দেন তিনি। পাশাপাশি তরুণ ও যুবসমাজকে সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক থেকে দূরে থেকে খেলাধুলার মাঝে আত্মনিয়োগ করার প্রতিও তাগিদ দেন তিনি।

এছাড়া বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ইব্রাহিম আজাদ বাবু, কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, কক্সবাজার আইনজীবী সমিতির তরুণ আইনজীবী এডঃ শাহিন চৌধুরী।

অনুষ্ঠান শেষে সভাপতি আয়োজক কমিটিসহ আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs