মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

এডভোকেট সৈয়দ মো রেজাউর রহমানের নেতৃত্বে পি.এম.খালীতে নৌকা প্রতীকের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রিয়াজ উদ্দিন, কক্সবাজার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১০৭ বার পঠিত
এডভোকেট সৈয়দ মো: রেজাউর রহমানের নেতৃত্বে পি.এম.খালীতে নৌকা প্রতীকের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

কক্সবাজার—৩ আসনে চলছে প্রতিদ্বন্দিতাপূর্ণ নির্বাচনী উত্তেজনা। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের সাইমুম সরওয়ার কমল সাধারণ জনগণের ব্যাপক সাড়া পাচ্ছে । চারিদিকে যেভাবে বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে জনসাধারণের মাঝে তা চোখে পড়ার মত।

কক্সবাজার সদর—৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড: সৈয়দ মো: রেজাউর রহমানের নেতৃত্বে একঝাক তরুণ ও প্রবীণ নেতাকর্মী নিয়ে দলীয় প্রতীক নৌকাকে বিজয় করার লক্ষ্যে ইতিমধ্যে বিভিন্ন প্রস্তুতি গ্রহণ করেছে।

৩রা জানুয়ারী (বুধবার) সন্ধ্যায় পি.এম.খালী ইউনিয়নের নুর মোহাম্মদ চৌধুরী বাজারস্থ ৯নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে নিবার্চনী প্রস্তুতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড: সৈয়দ মো: রেজাউর রহমান রেজা।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং পি.এম.খালী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো: শহীদুল্লাহ বি.কম , প্রবীণ আওয়ামীলীগ নেতা নুর আহমদ, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বদর আলম, সদর উপজেলা আ‘লীগ নেতা আলতাজ উদ্দিন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ—সভাপতি বোরহান উদ্দিন খোকন, পি.এম.খালী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান মেম্বার আরিফ উল্লাহ ও সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লাভলু, প্রবাসী আ‘লীগ নেতা আবদুল আজিজ, জহির মেম্বার সহ আরো অনেকে এই নির্বাচন প্রস্তুতি সমাবেশে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এড: রেজাউর রহমান জানান, আগামী ৭ই জানুয়ারী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে কক্সবাজার জুড়ে এখন একটি ভোটের উৎসবে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশকে এগিয়ে নেওয়ার জন্য, এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য শতশত মেগা প্রকল্প করে দেশবাসীকে ধন্য করেছেন। আপনারা জানেন এখানে আমাদের কক্সবাজার—৩ আসনে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ভাইকে বারবার বিশ্বাস রেখে তার ওপর আস্থা রেখে আমাদের মাঝে পাঠিয়েছেন এবং কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জনসাধারণের জন্য আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের উন্নয়নের জন্য গভীর সমুদ্র বন্দর দিয়েছে, কক্সবাজারে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম দিয়েছে, কক্সবাজারে ফুটবল স্টেডিয়াম দিয়েছে, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ দিয়েছে, কক্সবাজারে মেরিন ড্রাইভ দিয়েছে। এছাড়া এই কক্সবাজারে মাতারবাড়ি কয়লা বিদ্যুত প্রকল্প দিয়েছে, কক্সবাজার আইকনিক রেল স্টেশন দিয়েছে, কক্সবাজার মেডিকেল কলেজ দিয়েছে। অর্থ্যাৎ বলতে গেলে কক্সবাজারবাসী না চাওয়ার আগেই তিনি আমাদের দিয়েই যাচ্ছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারী নৌকাকে বিজয় করা একান্ত জরুরী।
এছাড়া আরো বক্তব্য রাখেন ৮নং পি.এম.খালী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো: শহীদুল্লাহ বি.কম , প্রবীণ আওয়ামীলীগ নেতা নুর আহমদ, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, পি.এম.খালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বদর আলম, সদর উপজেলা আ‘লীগ নেতা আলতাজ উদ্দিন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ—সভাপতি বোরহান উদ্দিন খোকন, পি.এম.খালী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান মেম্বার আরিফ উল্লাহ ও সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লাভলু ও প্রবাসী আ‘লীগ নেতা আবদুল আজিজ।

সমাবেশ শেষে নির্বাচনকালীন প্রস্তুতি সহ নানা কর্মসূচি গ্রহণের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs