বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করেছেন মুজিবুর রহমান

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১২৮ বার পঠিত
কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন কক্ষে তোলা ছবি।

রিয়াজ উদ্দিন:

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র মুজিবুর রহমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছেন।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে এ ঘোষণা দেন।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমি আর আমার জেলা সভাপতি গিয়েছিলাম। ওই সময় প্রধানমন্ত্রীকে বলেছি আমাকে মেয়র দেওয়া হয়নি, পার্লামেন্ট দেওয়া হয়নি। আমাকে কাজ দেন, আমি কাজ করতে চাই। তখন প্রধানমন্ত্রী হেসে বলেছিলেন, তোমাকে কাজ দেওয়া হবে। এরপর আমি ইচ্ছে পোষণ করছি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার। আমি আমার জেলা আওয়ামী লীগের সভাপতির হাত ধরে নিজেকে প্রার্থী ঘোষণা করছি।

এই সময় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার সহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাতীঁলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

গেল ৫বছরে মুজিবুর রহমান কক্সবাজার পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন তারও আগে ঝিলংজা ইউনিয়ন পরিষদের ১৪ বছর চেয়ারম্যান এবং পৌর আওয়ামীলীগের দায়িত্বে ছিলেন। বর্তমানে দুই মেয়াদেরও বেশি কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তিনি আশা করছেন এইবারেও তিনি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় লাভ করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs