মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সদর- ঈদগাঁও উপজেলার দুই যুবকের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৮৩ বার পঠিত

রিয়াজ উদ্দিন:

সৌদি আরবে পবিত্র মাহে রমজানের ৭ম রমজানের সেহেরি খেতে যাওয়ার সময় মক্কা নগরীতে বাইক দুর্ঘটনায় বোরহান উদ্দিন ও মোঃ আজিম নামের দুই প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। নিহত বোরহান উদ্দিন কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সিকদার পাড়া এলাকার নাছির উদ্দীনের ছেলে এবং অপরজন মোঃ আজিম কক্সবাজার সদরের পিএম খালী ইউনিয়নের ধাওনখালী ৮নং ওয়ার্ডের বাসিন্দা।
পারিবারিক সূত্রে জানা যায়, গত রবিবার (১৭ মার্চ) নাছির উদ্দীন ও তার নিকটাত্মীয় মোঃ আজিম সেহরির সময়ে বাইক যোগে বাসায় যাচ্ছিল, পথিমধ্যে বাইক দুর্ঘটনায় পতিত হলে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে সৌদি আরবস্থ মোস্তাফা নুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় বিকাল ৩টার দিকে মৃত্যু বরণ করেন বলে জানান মোঃ আজিমের প্রতিবেশী জিসান সিকদার।

জিসান সিকদার আরো বলেন, সৌদি আরবের রাষ্ট্রীয় আইন অনুযায়ী সেখানে দাফন কাপনের জন্য পারিবারের মতামত সাপেক্ষে সিদ্ধান্ত নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs