বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে পি.এম.খালীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক’র শীতবস্ত্র বিতরণ

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৪৮৪ বার পঠিত
শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে পি.এম.খালীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক চেরাংঘর জুমছড়ি বাজার আউটলেট শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

রিয়াজ উদ্দিন:

কক্সবাজার সদর উপজেলার পি এম খালী ইউনিয়নের প্রাণকেন্দ্র চেরাংঘর স্টেশনে  নুরুল আমিন সিকদার মার্কেটের ২য় তলায় আল-আরফাহ ইসলামী ব্যাংক এর উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ করেন চেরাংঘর জুমছড়ি বাজার আউটলেট শাখার স্বত্তাধিকারগণ।

 

১৫ই জানুয়ারী (সোমবার) বিকাল ৩.০০টায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ চেরাংঘর জুমছড়ি বাজার আউটলেট শাখার ম্যানেজার মোঃ সানাউল্লাহ’এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেতৈয়া তাফহীমুল কোরআন আলিম মাদ্রাসার প্রভাষক আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ চেরাংঘর জুমছড়ি বাজার আউটলেট শাখার স্বত্তাধিকারী খোরশেদ আলম আনসারী।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরণ মডেল কলেজের প্রভাষক জনাব রিয়াজ উদ্দিন, চেরাংঘর জুমছড়ি বাজার আউটলেট শাখার স্বত্তাধিকারী আবুল আয়েছ, ডুলাহাজারা বাজার আউটলেট শাখার স্বত্তাধিকারী আবদুল ওয়াহিদ, অত্র আউটলেট শাখার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও বিভিন্ন এলাকা থেকে আগত শাখার হিসাবধারীগণ এসময় উপস্থিত ছিলেন।

 

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সঞ্চালনা করেন অত্র আউটলেট শাখার অপারেশন ম্যানেজার জাহাঙ্গীল আলম।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শুরু হয়।

 

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি খোরশেদ আলম আনসারী আল-আরাফাহ ইসলামী ব্যাংকের কল্যাণমুখী মানব সেবা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন বলেন, শীতার্ত মানুষেরা শীতবস্ত্র পেয়ে খুশি ও এই কার্যক্রমে অন্যরা উৎসাহ পাবেন। আল-আরাফাহ ইসলামী ব্যাংকের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে যাবে।

 

বিশেষ অতিথি জনাব রিয়াজ উদ্দিন জানান, ব্যাংকের সকল সেবা যদি পি.এম.খালীতে  পাওয়া যায়, তাহলে কক্সবাজারে গিয়ে সময় নষ্ট করা ছাড়া আর কিছুই নাই। প্রতিটি মানুষের দৈনন্দিন প্রয়োজনে ব্যাংকের সহায়তা প্রয়োজন। যেমন: পল্লী বিদ্যুৎ বিল দিতে, ব্যাংকে টাকা জমা রাখতে, বিদেশ থেকে পাঠানো রেমিটেন্স তুলতে, ডিপিএস সঞ্চয় সহ আরো অনেক কাজে প্রতিনিয়ত ব্যাংকে প্রয়োজনীয়তা রয়েছে। বর্তমানে সরকার মানি লন্ডারিং প্রতিরোধে রেমিটেন্সের উপর বেশি জোর দিয়েছেন। তাই সকল ক্ষেত্রে ব্যাংক মানুষের জন্য গুরুত্ব অবদান রাখছে।

অনুষ্ঠানের সভাপতি মোঃ সানাউল্লাহ ব্যাংকের সার্বিক চিত্র তুলে ধরেন এবং চেরাংঘর জুমছড়ি বাজার আউটলেট শাখায় সকল সেবা গ্রহণের অনুরোধ করেন।

পরে মোনাজাতের মধ্য শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs