সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার

মায়ানমারের গোলায় হতাহতদের পাশে বিজিবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫০ বার পঠিত

হায়দার নেজাম:

মিয়ানমারের ছোড়া মর্টারশেলের গোলা, গ্রেনেড বিস্ফোরণে নিহত ও আহত ব্যক্তিদের পরিবারের পাশে দাঁড়িয়েছে বিজিবি।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে হতাহতদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা তুলে দিয়েছেন ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবদুল্লাহ আল মাশরুকী।

এক বার্তায় ৩৪ বিজিবি জানায়, মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের জের ধরে মায়ানমার থেকে ছোড়া মর্টারশেল ও গ্রেনেড বিস্ফোরণে বাংলাদেশি এক নারী নিহত এবং কয়েকজন আহত হন। জানা যায়, নিহত ও আহতদের পরিবারের সবাই অসহায় ও হতদরিদ্র। আহতদের অনেকেই অর্থাভাবে যথার্থ চিকিৎসা করাতে পারছেন না। এমনকি এখনও পর্যন্ত তাদের পাশে এসে কেউ দাঁড়ায়নি।

এ খবরে বিজিবি মহাপরিচালকের নির্দেশে গতকাল রোববার কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আবদুল্লাহ আল মাশরুকী আহত আনোয়ারুলকে দেখতে কক্সবাজার সদর হাসপাতালে যান।

তার চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য বিজিবি মহাপরিচালকের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দেন। 

পরে কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী এলাকার নিহত নারীর আহত ২ নাতি-নাতনিকে দেখতে যান। তাদের খোঁজখবর নেন এবং বিজিবি মহাপরিচালকের পক্ষ থেকে নগদ ১ লাখ টাকা আর্থিক সহায়তা দেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs