মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

পি এম খালীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিয়াজ উদ্দিন, কক্সবাজার
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩১ বার পঠিত

রিয়াজ উদ্দিন:

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কক্সবাজার সদর উপজেলার পি এম খালী ইউনিয়নের তোতকখালী এলাকায় ৫০০ এর অধিক রোজাদারকে সাথে নিয়ে ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) বিকাল ৪.৩০ মিনিটের সময় তোতকখালী দারুল কোরআন দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী মৎস্যজীবী দল, কক্সবাজার জেলা শাখার সিনিয়র যুগ্ন-আহ্বায়ক  হুমায়ুন কবীর লেদু।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পি এম খালী ইউনিয়ন বিএনপি’র সাবেক সিনিয়র যুগ্ন-আহ্বায়ক মোঃ শামসুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কক্সবাজার সদর উপেজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মমতাজুল হক, পি এম খালী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফখর উদ্দিন, পি এম খালী ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ন-আহ্বায়ক মুবিনুল হক, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ সেলিম উল্লাহ, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন, কক্সবাজার সদর উপজেলা যুবদলের যুগ্ন-আহ্বায়ক বেলাল উদ্দিন, পি এম খালী ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি এরশাদ উল্লাহ, ৯নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি অছিউর রহমান ও সহ-সভাপতি ফয়েজ উল্লাহ, ৩নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী সিকদার, সাধারণ সম্পাদক ছৈয়দ করিম ও সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক প্রমুখ।

দোয়া-ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জেলা মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক হুমায়ুন কবীর লেদু বলেন, তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী দীর্ঘদিন ধরে অসুস্থ্। তাহার রোগ মুক্তি কামনায় ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। আল্লাহ সকলের আশা কবুল ও মঞ্জুর ফরমান। সেই সাথে ৩নং ওয়ার্ড বিএনপি পরিবারকে অসংখ্য ধন্যবাদ জানাই।

প্রধান আলোচক মোঃ শামসুল হক বলেন, কেন্দ্রীয় ঘোষিত ও কক্সবাজার-৩ আসনের সাবেক সংসদ লুৎফুর রহমান কাজলের দিক নির্দেশনায় বেগম জিয়ার রোগমুক্তি কামনা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ইছালি সওয়াবের জন্য ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান মেম্বারের নেতৃত্বে যে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে আয়োজক কমিটিকে অসংখ্য ধন্যবাদ জানাই। এর মাধ্যমে বিএনপি পরিবার যে একতাবদ্ধ তা এই ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রমাণ করিয়ে দিল। এর মাধ্যমে সবার মধ্যে যে সম্পর্ক ছিল তা আরো সুদৃঢ় হয়।

বিশেষ অতিথির বক্তব্যে পি এম খালী ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ন-আহ্বায়ক মুবিনুল হক বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া ভিক্ষা চান।

এছাড়া আরো বক্তব্য দেন, পি এম খালী ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ন-আহ্বায়ক মুবিনুল হক, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছৈয়দ করিম প্রমুখ।

সভাপতির সমাপনী বক্তব্যে মিজানুর রহমান মেম্বার বলেন, কেন্দ্রীয় ঘোষিত ও কক্সবাজার-৩ আসনের সাবেক সংসদ লুৎফুর রহমান কাজলের দিক নির্দেশনায় বেগম জিয়ার রোগমুক্তি কামনা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ইছালি সওয়াবের জন্য আজকে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। ৫০০এর অধিক রোজাদারের জন্য আজকে ইফতারের আয়োজন করেছি। আমি আমার অত্র ৩নং ওয়ার্ডের সর্বসাধারণ ও ওয়ার্ড কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, তারা অত্যন্ত আন্তরিকতার সাথে আজকের অনুষ্ঠানকে সফল করার জন্য আপ্রাণ চেষ্ঠা করেছেন এবং সফল হয়েছি।

আলোচনা শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মোনাজাত পরিবেশন করেন  তোতকখালী ছ’ভাইয়ের পাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মৌলানা অলি উল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs