মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

বেইলি রোডে অগ্নিকান্ড: স্ত্রীসন্তানসহ কাস্টমস কর্মকর্তা উখিয়ার শাহজালালের মৃত্যু

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৮২১ বার পঠিত

রিয়াজ উদ্দিন:

 

প্রতিনিয়ত ঘটছে রাজধানী ঢাকায় অগ্নিকান্ডের ঘটনা। রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেষ্টুরেন্টের ভবনের অগ্নিকান্ডে দগ্ধ হয়ে কক্সবাজারের উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা বাজারের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহজালাল উদ্দিন (৩৪) ও তার স্ত্রী এবং সন্তান মারা গেছেন।
শুক্রবার ( ১লা মার্চ) সন্ধ্যা ৭টার দিকে একটি ফেইসবুক পেইজের পোস্ট থেকে প্রথমে নিহত শাহজালালের স্ত্রী মেহেরুন্নেসা হেলালী মিনা ও সন্তান ফায়রুজ কাশেম জামিরা মরদেহ শনাক্ত করতে পারে তার পরিবার। পরে নিহত শাহজালালের মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গ হতে শনাক্ত করা হয়।

শাহজালাল উদ্দিন মরিচ্যা বাজারের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ২য় পুত্র। তিনি নারায়নগঞ্জ পানগাঁও কাষ্টম হাউসের কাষ্টম অফিসার হিসেবে চাকুরিরত ছিলেন এবং তার স্ত্রী মেহেরুন্নেসা হেলালী মিনা রামুর ফতেকারকুল ইউনিয়নের বাসিন্দা মোক্তার হেলালীর কন্যা বলে জানা যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, তারা স্বপরিবারে ঢাকার বেইলি রোডের কাচ্ছি ভাই রেষ্টুরেন্টে খেতে গিয়েছিলেন। এরপর গ্যাস সিলিন্ডার লিকেজের কারণে অগ্নিদূর্ঘটনার শিকার হন।

শাহজালাল ও তার স্ত্রী সন্তানের মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের মর্গে রয়েছে। মরদেহ আনতে ইতোমধ্যে নিহত শাহজালালের বড় ভাই হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু ও তার পরিবারের অন্যান্য সদস্যরা ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs