বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

বাংলাদেশ সংসদীয় দলের দলনেতা হয়ে বাহরাইন যাচ্ছেন এমপি কমল

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ২১৬ বার পঠিত

বাংলাদেশ সংসদীয় দলের দলনেতা হয়ে ৩ দিনের রাষ্ট্রিয় সফরে বাহরাইন যাচ্ছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। ১৫ মে থেকে বাহরাইনে অনুষ্ঠিত্ব এশিয়ান পার্লামেন্টারী এসোসিয়েশন আয়োজিত সম্মেলনে ১৮ মে পর্যন্ত তিনি বাংলাদেশ দলের নেতৃত্ব দেবেন।
আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বাংলাদেশ জাতীয় সংসদের ২৯৬, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।

পরে সাইমুম সরওয়ার কমল এমপি ১৯ মে থেকে ২২ মে পর্যন্ত ব্যক্তিগত সফরে বাহরাইন থেকে সংযুক্ত আরব আমিরাত সফরে যাবেন। সেখানে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দুবাই, আবুধাবি ও সারজাতে বসবাসরত কক্সবাজারের পৌরসভা, সদর, রামু ও ঈদগাঁও‘র প্রবাসীদের সাথে জনসংযোগ এবং আলোচনা সভায় অংশ নেবেন। এক সপ্তাহর সফর শেষে এমপি কমল ২৩ মে দেশে ফেরার কথা রয়েছে।
আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি জানান, ঘুর্নিঝড় ‘মোখা‘ তাঁর নির্বাচনী এলাকায় আঘাত হানলে তিনি এ সফর বাতিল করবেন। এমপি কমল সম্ভাব্য ঘুর্নিঝড় ‘মোখা‘ মোকাবেলায় সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs