বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পরিবহন সংগঠনের নামে চাঁদাবাজি ও হয়রানি:রামু-নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া সড়কে সিএনজি যাত্রীদের দূর্ভোগ চরমে খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই

টেকনাফ উপজেলা শহরকে প্রাণবন্ত রাখতে রোড ডিভাইডারের পরিবর্তে রোড “আইল্যান্ড”করার দাবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১৩৭২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,টেকনাফ:

কক্সবাজার জেলার সিমান্ত উপজেলা টেকনাফের পৌরএলাকায় সড়ক উন্নতি করণের কাজকে সাধুবাদ জানালেও কিন্তু পুরাতন বাস স্টেশনের (ঝর্ণা চত্ত্বরের) মোড় থেকে রাস্তায় যে ডিভাইডার দেয়া হয়েছে তা অনুচিত বলে মনে করেন স্থানীয়রা। এত উচু ডিভাইডার সাধারণত হাইওয়েতে গাড়ির গতি বেশি থাকার কারনে দেয়ার কথা থাকলেও উপজেলা শহরে এমনটি দেখা যায় না বলে জানান সাধারণ মানুষ।

সরজমিনে দেখাযায়, টেকনাফ উপজেলা শহরে পৌরএলাকায় পুরাতন বাস স্টেশন ঐতিহ্যবাহি একটি বাজার বা স্টেশন। যার পূর্ব -পশ্চিম দু’পাশে শত বছরের পুরোনো সারি সারি হরেক রকমের দোকান রয়েছে। যেখানে একজন ক্রেতার অবাদে রাস্তার দু’পাশে যাতায়াত করার ফলে ব্যবসায়ীদেরও ক্রেতা সমাগম করা সহজ হয়। কিন্তু রাস্তায় ডিভাইডার দেয়ার কারনে বাজারে আগত ক্রেতা-বিক্রেতা উভয়ে অসুবিধায় পড়তে হয় বলে জানায় উপস্থিত জনতা।

একটা পুরোনো বাজারকে বাচিয়ে রাখতে এবং ছোট উপজেলা শহরকে প্রাণবন্ত রাখতে রোড ডিভাইডারের জায়গায় রোড “আইল্যান্ড” দিয়ে এতে গাছের চারা রোপন করলে সুন্দর্যও বৃদ্ধি পাবে এবং পরিবেশকেও রক্ষা করা সম্ভব হবে বলে মনে করেন টেকনাফের সচেতন মহল।

বিষয়টি যথাযথ কতৃপক্ষ আমলে নিয়ে ব্যবস্থা গ্রহন করার দাবী জানিয়েছেন টেকনাফের সাধারণ মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs