মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

টেকনাফের ১০জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী বাহারছড়া শীলখালীর দেলু ডাকাত গ্রেফতার।

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পঠিত

রিয়াজ উদ্দিন:

টেকনাফের ১০জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী বাহারছড়া শীলখালীর দেলোয়ার হোসেন প্রঃ দেলু ডাকাত গ্রেফতার করে টেকনাফ থানা পুলিশ।

২৫এপ্রিল (বৃহস্পতিবার) ভোর রাত অনুমান ০৩:১০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে বাহারছড়ার তদন্ত কেন্দ্রের অফিসার ফোর্স শীলখালী পাহাড়ী এলাকার মুরার বাসায় অভিযান পরিচালনা করে মামলা নং ৫৬ তারিখ ২৮/৩/২৪ খ্রিঃ এর অন্যতম মূল হোতা দেলোয়ার হোসেন প্রঃ দেলু ডাকাত কে গ্রেফতার করা হয়। দেলোয়ার হোসেন প্রঃ দেলু (২৬)ডাকাত শীলখালী এলাকার মৃত আলী হোসেন প্রঃ পেটুর ছেলে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী বিভিন্ন অপহরণের সাথে তার জড়িত থেকে লোমহর্ষক বিভিন্ন অপহরণের ঘটনার বর্ণনা সহ ঘটনার বিষয়ে নিজের সরাসরি সম্পৃক্ত থাকার বিষয়ে স্বীকার করেছেন।এবং এই অপহরণ চক্রের পিছনে আশ্রয়দাতাসহ সিন্ডিকেটের অন্যান্যা আসামীদের তথ্য সহ আরো গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেন।

ধৃত আসামীর বিরুদ্ধে পূর্বে আরো ডাকাতি,অপহরণ সহ ৪ টি মামলা রয়েছে। ধৃত আসামীকে আইনানুগ প্রক্রিয়ায় সংশ্লিষ্ট মামলায় কোর্টে প্রেরণের কার্যক্রম চলমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs