মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

কুতুবদিয়ায় সাংবাদিক মারধরের ঘটনার মামলায় চেয়ারম্যান আজমগীরের জামিন আবেদন নামঞ্জুর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার:

কুতুবদিয়ায় বাংলাদেশ প্রতিদিনন ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি এবং দৈনিক রূপালী সৈকতের স্টাফ রিপোর্টার সাংবাদিক মিজানুর রহমানকে মারধরের ঘটনার ২য় আসামি আজমগীর খান মাতবরের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমগীর খান মাতবরের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন কুতুবদিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

জানা যায়, আজমগীর খান মাতবর জামায়াতের একজন সংক্রিয় নেতা ছিলেন। এখনও জামায়াতের বায়তুল মালে চাঁদা দেন তিনি। পরবর্তীতে আওয়ামী লীগ সরকার গঠনের পর নিজেকে বাঁচাতে কৌশলে আ’লীগে যোগদান করেন। তখন থেকে আ’লীগের ত্যাগী নেতাদের নির্মূল করার মিশনে লিপ্ত হয়। পাশাপাশি জমি দখলদার বাহিনী, মাদক কারবারি, ডাকাতি, অপহরণ সহ দ্বীপের বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত অপরাধীদের আশ্রয়দাতা হিসেবেও কাজ করতেন। এছাড়াও সরকারের সুনাম নষ্ট করতে ইউনিয়ন পরিষদের বিভিন্ন বরাদ্দ আত্মসাৎ এবং অতিদরিদ্রদের জন্য কর্মস্থান কর্মসূচী উপকারভোগীদের তালিকায় আজমগীর খান মাতবরের নিজের লবণ মাঠের চাষীদের অন্তভূক্ত করা হয়েছে বলেও জানা যায়।

নামপ্রকাশের অনিচ্ছুক ওই ইউনিয়নের আওয়ামীলীগ নেতারা বলেন, কৈয়ারবিল ইউনিয়ন আ’লীগের কমিটি গুলো তারা ভিন্ন আদর্শের লোকজন দিয়ে পদবি দখল করে রেখেছে। সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তার ভাই আজমগীর খান মাতবর এ ইউনিয়নের আ’লীগকে কবর দিয়েছে। যার কারণে তাদের এ করুণ দশায় এত বড় সংগঠনের পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিলও বের করা সম্ভব হয়নি দাবি করেন তারা।

এদিকে, সাংবাদিক মারধরের ঘটনায় উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সন্ত্রাসী মোজাহিদুল ইসলাম সেলিমকে আটকের একদিন পরে জামিন দেওয়ায় হতাশ হয়েছে দ্বীপের সচেতন মহল। তারা জানান, এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কঠোর পদক্ষেপ নিতে হবে। তা নাহলে অপরাধীরা পার পেয়ে যাবে।

উল্লেখ, গত শুক্রবার কৈয়ারবিল ইউনিয়নের মলমচর এলাকায় এক অসহায় পরিবারের দোকান দখলের সময় লাশের মাংস খুজে না পাওয়ার প্রকাশ্য হুমকির ভিডিও প্রকাশের জের ধরে সাংবাদিক মিজানুর রহমানকে মারধর করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs