মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

মাতামুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে দুই যুবক সলিলসমাধিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

জিয়াউল হক জিয়া,কক্সবাজারঃ
কক্সবাজারের চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বেতুয়া বাজারস্হ মাতামুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে দুই যুবক নিহত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

সলিলসমাধিত যুবকেরা হলেন-উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কালাগাজী সিকদারপাড়ার ইদ্রিস মিয়ার ছেলে মনছুর আলম (২১) ও একই ইউপির ৭নং ওয়ার্ডের সিকান্দরপাড়ার আবদুস সালামের ছেলে মো. মুবিন (১৮)।

স্থানীয়রা জানান,সকাল ৯টার দিকে বেতুয়া বাজারস্হ মাতামুহুরী ব্রীজের নিচে দুই যুবক মাছ ধরতে নামে।এ সময় মাছ ধরাকালে চোরাবালিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন তারা।পরে পাশ্ববর্তী লোকজন তাদেরকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে। তারপর ১১টার দিকে চকরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরি গিয়ে খোঁজতে-খোঁজতে একঘন্টার অধিক সময় ধরে খোঁজে তাদেরকে মৃত্যু অবস্থায় উদ্ধার করেছেন।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না বলেন,সকালে নদীতে মাছ ধরতে গিয়ে দুই যুবক নিখোঁজ হন। পরে স্হানীয় লোকজন সহ ডুবুরিরা উদ্ধার তৎপরতায় মৃত্যুবস্হায় দুইজনকেই উদ্ধার করা হয়েছেএতে সলিলসমাধিক পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করছি।ভবিষ্যতে যাতে নদীতে কেউ এভাবে না নামে তার জন্য সর্তকতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs