মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
খুটাখালীর মেধেরখালের চর থেকে ভাসামান লাশ উদ্ধার চকরিয়ায় অজগর সাপ উদ্ধারঃঅভয়ারণ্য অবমুক্ত চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলি ছোড়ার অভিযোগে সংবাদ সম্মেলন বনভূমিতে স্হাপনা নির্মাণকালে ভেঙে গুড়িয়ে দিলো বন বিভাগ ফ্রি ফায়ার” এ পরিচয়ে খুলনার মেয়ে টেকনাফে বিয়ে;অতঃপর মরদেহ উদ্ধার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন: নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন পেকুয়ায় লবণ বাচাঁতে গিয়ে বজ্রপাতে দুই চাষির মৃত্যু! কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন:জমে উঠেছে মুজিব-আবছারের ভোটের লড়াই চকরিয়া থানা পুলিশের অভিযানে ৯ কোটি টাকা অর্থদণ্ডসহ ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার।

ডুমখালীর আব্দুর রহমান হত্যা মামলার সাত আসামী গ্রেফতার করেন র‌্যাব-১৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পঠিত

চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়ার মালুমঘাটস্হ ডুমখালীর আব্দুর রহমান (৩৬) কে ইফতার প্রস্ততির সময় প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মুখে তুলে নিয়ে কূপিয়ে ও পিটিয়ে হত্যার চাঞ্চল্যকর ঘটনার মূল পরিকল্পনাকারী-সহ এজাহারনামীয় সাতজন আসামী ফেনীর মহিপাল থেকে গ্রেফতার করেন র‌্যাব-১৫।

সদর দপ্তরের গোয়েন্দা নজরদারির ভিত্তিতে ফেনীর সদর থানার মহিপাল এলাকা থেকে র‌্যাব-১৫ও র‌্যাব-৭ এর যৌথ অভিযানে মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে সাড়ে ৬ টার সময় তাদেরকে আটক করা হয়েছে বলে ব্রিফিং জানান র‌্যাব-১৫।

নিহত-আব্দুর রহমান(৩৬) ডুলাহাজারা ইউপির ২নং ওয়ার্ডের মালুমঘাটস্হ ডুমখালী এলাকার মোঃ ইউসুফের ছেলে।

গ্রেফতারকৃত আসাসীরা হলেন,ডুলাহাজারার ২নং ওয়ার্ডের পূর্ব ডুমখালী-রির্জাভপাড়ার সৈয়দ আহমদের ছেলে মনসুর আলম,আকতার আহমদের ছেলে নুরুল আলম,সৈয়দ আলমের ছেলে মোঃ শাহ আলম,নুর মোহাম্মদের ছেলে আবু বক্কর,মৃত ছিদ্দিক আহমদের ছেলে আজিজুল হক,ইব্রাহিম খলিলের ছেলে মোঃ আবু হানিফ ও আকতার আহমদের ছেলে নুরুল আনোয়ার।

উল্লেখ্য,গত ২৫ মার্চ ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার আব্দুর রহমান (৩৬) কে পবিত্র রমজান মাসে ইফতারের প্রস্তুতিরত অবস্থায় অস্ত্রের মুখে প্রকাশ্য দিবালোকে তুলে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। বর্বরোচিত এ হত্যাকান্ডের খবর সংবাদ গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হবার পর এতে অভিযুক্ত আসামীদেরকে আইনের আওতায় আনতে দেশব্যাপী নাগরিক সমাজ সোচ্চার হন। এরই মধ্যে গত ২৭ মার্চ নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১৫ জনের বিরুদ্ধে চকরিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।মামলার জের ধরে অপরাধ দমনের লক্ষে খুনিদের ধরতে সর্ব্বোচ্চ প্রচেষ্টা চালান র‌্যাব-১৫।

আটকের পরে আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে,তারা হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত ছিল বলে স্বীকার করেন।

ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs