শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লাইফ সাপোর্টে সাংবাদিক ছৈয়দ উল্লাহ আজাদ:সুস্থতা কামনায় সাংবাদিক সংসদ,কক্সবাজার’র দোয়া মাহফিল সাংবাদিকতায় দায়বোধের সীমানা এবং উইদাউট বর্ডার কক্সবাজারে ২০১ সদস্যের নাশকতা প্রতিরোধ কমিটি গঠন ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া

রামুর চাকমারকুলে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, লম্বা দা নিয়ে হামলার ভিডিও ভাইরাল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৮০ বার পঠিত

রামু সংবাদদাতা।
রামুর চাকমারকুলে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে। এতে প্রাণে রক্ষা পেলেও শরীরে একাধিকস্থানে গুরতর জখম পেয়েছেন আশিকুর রহমান (২৮) নামের ওই যুবক। বৃহষ্পতিবার (১৫ জুলাই) বিকাল তিনটায় রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল জালাইলতলী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে আহত আশিকুর রহমান পশ্চিম চাকমারকুল ভুতপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে। মূমুর্ষ অবস্থায় তাকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।
আহত আশিকুর রহমান জানিয়েছেন-নিজ বাড়ি থেকে তিনি ওই এলাকার নানার বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে জারাইলতলী এলাকায় পৌঁছলে ৬/৭জন ব্যক্তি লম্বা দা, লাটি-সোটা নিয়ে তার গতিরোধ করে তাকে হত্যার চেষ্টা চালায়। হামলাকারিরা হলেন-জারাইলতলী এলাকার ৫ নং ওয়ার্ডের মৃত আবদুল কুদ্দুসের ছেলে ছুরুত আলম, ছুরুত আলমের ছেলে কাউসার, আবদুল জব্বারের ছেলে ফরহাদ, আবদুল হাই এর ছেলে নুর উল্লাহ, আবদুল জব্বার ও রহিম উল্লাহ।
হামলাকারিরা দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করা হলেও প্রাণে রক্ষা পান আশিকুর রহমান। তবে দা এর কুপ লক্ষ্যভ্রষ্ট হয়ে তার হাতে এবং কাঁধে লাঘলে তিনি রক্তাক্ত জখম পান। এসময় হামলাকারিদের কয়েকজন তাকে লাটি-সোটা নিয়ে এবং শারীরিকভাবে মারধর করেন। মারধরের এক পর্যায়ে আশিকুর রহমান ঘটনাস্থলে পড়ে যান। পরে স্থানীয় লোকজন আশিকুর রহমানকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
হামলাকার শিকার আশিকুর রহমানের পরিবারের সদস্যরা জানিয়েছেন-আশিকুর রহমানের মামা জসিম উদ্দিনের সাথে হামলাকারিদের জমি নিয়ে বিরোধ চলছিলো। এরই জের ধরে মামার বাড়ি যাওয়ার পথে আশিকের উপর এ হামলা চালানো হয়েছে। হামলাকারিরা বিভিন্ন সময়ে তার মামা জসিম উদ্দিনকেও হত্যা সহ বিভিন্নভাবে হয়রানির হুমকী দিয়ে আসছিলো।
এদিকে হামলা চলাকালে লম্বা দা নিয়ে আশিকের উপর হামলার চেষ্টা চালান নুর উল্লাহ। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে। ওই ব্যক্তিকে অবিলম্বে গ্রেফতারেরও জোর দাবি জানান এলাকাবাসী।
এদিকে বর্বরোচিত এ হত্যাচেষ্টার ঘটনায় রামু থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আহত আশিকুর রহমান। তদন্তকারি কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামরুল জানিয়েছেন-তদন্তপূর্বক এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs