সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হতে পারে যেদিন খুটাখালীতে দিনে-দুপুরে ২ ব্যবসায়ীকে ডাকাতিঃমালামার লুট ডি.সি. সাহেবের বলীখেলা শুরু শুক্রবার

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করেছেন মুজিবুর রহমান

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৩৪ বার পঠিত
কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন কক্ষে তোলা ছবি।

রিয়াজ উদ্দিন:

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র মুজিবুর রহমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছেন।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে এ ঘোষণা দেন।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমি আর আমার জেলা সভাপতি গিয়েছিলাম। ওই সময় প্রধানমন্ত্রীকে বলেছি আমাকে মেয়র দেওয়া হয়নি, পার্লামেন্ট দেওয়া হয়নি। আমাকে কাজ দেন, আমি কাজ করতে চাই। তখন প্রধানমন্ত্রী হেসে বলেছিলেন, তোমাকে কাজ দেওয়া হবে। এরপর আমি ইচ্ছে পোষণ করছি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার। আমি আমার জেলা আওয়ামী লীগের সভাপতির হাত ধরে নিজেকে প্রার্থী ঘোষণা করছি।

এই সময় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার সহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাতীঁলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

গেল ৫বছরে মুজিবুর রহমান কক্সবাজার পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন তারও আগে ঝিলংজা ইউনিয়ন পরিষদের ১৪ বছর চেয়ারম্যান এবং পৌর আওয়ামীলীগের দায়িত্বে ছিলেন। বর্তমানে দুই মেয়াদেরও বেশি কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তিনি আশা করছেন এইবারেও তিনি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় লাভ করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs