মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় ট্যুরিস্ট পুলিশের অভিযানে এক রোহিঙ্গা ছিনতাইকারী আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৪৩৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার:
দীর্ঘতম সমুদ্র সৈকতে ভ্রমণে আসা পর্যটকদের নিরাপত্তা ও পর্যটন জোন নিরাপদ রাখতে সরকারের পক্ষ থেকে নিয়োজিত করা হয়েছে ট্যুরিস্ট পুলিশ। ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ যোগদানের পর থেকে পর্যটন জোনের চিত্র পাল্টে গেছে। তার নেতৃত্বে ট্যুরিস্ট পুলিশ সৈকতে আগত পর্যটকদের নিরাপত্তা ও পর্যটন জোন থেকে অপরাধ মুক্ত করে এরি মধ্যে প্রশংসিত হয়েছেন ভ্রমণ পিপাসু সহ সারাদেশে। অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ তার দক্ষতা ও পরিশ্রম দিয়ে পর্যটন জোনকে করেছে অপরাধ মুক্ত।

ট্যুরিস্ট পুলিশের নিয়মিত অভিযানে সৈকত অভিযান পরিচালনা করে এক রোহিঙ্গা নাগরিককে আটক করেছে পুলিশ।

শনিবার ২৩ মার্চ গভীর রাতে সুগন্ধা পয়েন্টের সৈকত থেকে তাকে আটক করা হয়েছে।

আটককৃত রোহিঙ্গা নাম খায়রুল আমিন
পিতা, মহসিন মাতা আনোয়ারা।সে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ক্যাম্প ব্লকের বাসিন্দা।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান,আটক রোহিঙ্গা খাইরুল আমিন এর নেতৃত্বে একটি সংঘবদ্ধ ছিনতাই চক্র পর্যটকদের মালামাল ছিনতাই ও হয়রানি সহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড করে আসছিল।এই চক্রকে ধরতে দীর্ঘদিন ধরে ট্যুরিস্ট পুলিশ তাদের তৎপরতা বৃদ্ধি করে। গতকাল গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে ট্যুরিস্ট পুলিশের একটি টিম সুগন্ধা পয়েন্টের সৈকতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

অতিরিক্ত ডিআইজি আরও জানান, রোহিঙ্গা খাইরুল আমিন’কে আটকের পর নিশ্চিত হয়।ইতোমধ্যে তাকে শরণার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) মাধ্যমে রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs