মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করেছেন মুজিবুর রহমান

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৪৭ বার পঠিত
কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন কক্ষে তোলা ছবি।

রিয়াজ উদ্দিন:

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র মুজিবুর রহমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছেন।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে এ ঘোষণা দেন।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমি আর আমার জেলা সভাপতি গিয়েছিলাম। ওই সময় প্রধানমন্ত্রীকে বলেছি আমাকে মেয়র দেওয়া হয়নি, পার্লামেন্ট দেওয়া হয়নি। আমাকে কাজ দেন, আমি কাজ করতে চাই। তখন প্রধানমন্ত্রী হেসে বলেছিলেন, তোমাকে কাজ দেওয়া হবে। এরপর আমি ইচ্ছে পোষণ করছি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার। আমি আমার জেলা আওয়ামী লীগের সভাপতির হাত ধরে নিজেকে প্রার্থী ঘোষণা করছি।

এই সময় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার সহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাতীঁলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

গেল ৫বছরে মুজিবুর রহমান কক্সবাজার পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন তারও আগে ঝিলংজা ইউনিয়ন পরিষদের ১৪ বছর চেয়ারম্যান এবং পৌর আওয়ামীলীগের দায়িত্বে ছিলেন। বর্তমানে দুই মেয়াদেরও বেশি কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তিনি আশা করছেন এইবারেও তিনি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় লাভ করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs