শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

১ মার্চ থেকে প্রাথমিক বিদ্যালয়ে সশরীরে ক্লাস

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৩৪ বার পঠিত

রূপালী ডেস্কঃ

আগামী ১ মার্চ থেকে প্রাথমিক বিদ্যালয়গুলোতে আবারও সশরীরে ক্লাস শুরু হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুব রহমান।
আজ শুক্রবার দুপুরে তিনি এই তথ্য জানান। মাধ্যমিক পর্যায়ের স্কুল ও কলেজগুলোতে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে পাঠদান শুরু হওয়ার বিষয়ে গতকাল শিক্ষামন্ত্রণালয় নির্দেশনা দিয়েছে। করোনাভাইরাসের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সরকার ২১ জানুযারি থেকে দুই সপ্তাহের জন্য সব স্কুল-কলেজ বন্ধ করে দেয়। পরে বন্ধের মেয়াদ ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়। কোভিড-১৯ মহামারির কারণে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ২০২০ সালের ১৭ মার্চ থেকে বন্ধ হয়ে যায় এবং গত বছরের ১২ সেপ্টেম্বর আংশিকভাবে চালু হয়। সব মিলিয়ে মোট ৫৪৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল। যেটি ছিল বিশ্বের সবচেয়ে দীর্ঘতম সময় ধরে স্কুল বন্ধ থাকার রেকর্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs