শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

হোয়াইক্যং ইউপির রইক্ষ্যং’য়ে চোর সন্দেহে রানা বড়ুয়া নামক এক যুবক কে মারধরের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৭২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:
টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং’য়ে মোঃ ইলিয়াছ নামক এক কৃষকের বাড়িতে চুরির ঘটনায় ৩ জনকে ধরে এনে গুরুতর মারধর করেছে বলে জানা জানায়। যার মধ্যে প্রিয়দর্শী বড়ুয়ার ছেলে রানা বড়ুয়া (২৭) কে চোর সন্দেহের জের ধরে গুরুতর মারধর করেছে বলে জানান ভুক্তভোগী পরিবার।
এই সময় তার হাতে থাকা পাঁচ হাজার টাকাও কেড়ে নেয় বলে জানিয়েছেন ঐপরিবার। গতকাল বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটের সময় রইক্ষ্যং ষ্টেশনের দক্ষিনে এ ঘটনা ঘটে।
প্রিয়দর্শী বড়ুয়া সাংবাদিকদের জানায়,রানা বড়ুয়া ঘর থেকে বের হয়ে কাপড় সেলাইয়ের মেশিন কিনার জন্য বের হয়ে রইক্ষ্যং বাজারে এসে দাঁড়ায়,তখন আবুল কাশের পুত্র শাহ আলম নুরুর পুত্র রুস্তম আলী মকতুলের পুত্র শামমুদ্দীন,সহ ৭/৮ জন মিলে বেধড়ক মারধর করেছে বলে জানান। সোনা আলীর পুত্র নুরুল আলমের উস্কানিতে অতিরিক্ত মারধর করেছে বলে ভুক্তভোগীর অভিযোগ। তাদের মতে চোরের ঘটনায় আইন হাতে তুলে নিয়ে এমন বর্বরতা কোন দিন মেনে নেয়া যায়না, যা অমানবিক ও দুঃখজনক বলে জানান তারা।
এই বিষয়ে হোয়াইক্যং ফাঁড়ির ইনচার্জ এসআই নুরে আলম জানান,তিনি ঘটনা স্থল পরিদর্শন করেছেন,মারধর করেছে বলে জানান,তাদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন । এখনো কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs