সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

হলফনামামূলে ধর্মান্তরিত ও বিবাহ সম্পন্ন,দোয়া কামনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩১ বার পঠিত

বার্তা পরিবেশক :
আমি জমিলা আক্তার সায়েরা, (পূর্ব নাম- ম্যি ম্যি থে), পিতা- মংম্রা, মাতা- এছেনুন, সাং- ফুলবাগ সড়ক,চাউল বাজার, ০৪ নং ওয়ার্ড,কক্সবাজার পৌরসভা, উপজেলা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার। এই মর্মে ঘোষণা করিতেছি যে,আমার বয়স ১৯ বছর এবং আমি একজন সাবালিকা। ইসলাম ধর্মের প্রতি আমার পূর্ব আকর্ষণ থাকায় আমি স্বেচ্ছায়, স্বজ্ঞানে ও অন্যের বিনা প্ররোচনা ব্যতিরেকে গত ২৮-০১-২০২৪ ইং তারিখে(নোটারী রেজি:-১৭৪) নোটারী পাবলিক কার্যালয়,কক্সবাজারে স্বশরীরে হাজির হয়ে ইসলাম ধর্মে ধর্মান্তরিত হই। এবং আমি মো: জাহেদ ইফতেখার হৃদয়, পিতা- জাহেদুল ইসলাম, সাং- মধ্যম টেকপাড়া,০৪ নং ওয়ার্ড,কক্সবাজার পৌরসভা,উপজেলা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার’কে ইসলামী শরীয়ত মোতাবেক গত ১২-০৩-২০২৪ ইং তারিখে (নোটারী রেজি:-৩৪৯৩) বিবাহ করিয়াছি।

আমি সকলের নিকট দোয়াপ্রার্থী।ইসলামী শরীয়ত মোতাবেক ও দেশের প্রচলিত আইন অনুসারে আমরা এখন স্বামী-স্ত্রী। আমাদের কোনরূপ হয়রানি না করার জন্য আমি আমার পরিবারসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

অনুরোধে:
জমিলা আক্তার সায়েরা (পূর্ব নাম- ম্যি ম্যি থে)
পিতা- মংম্রা, মাতা- এছেনুন
সাং- ফুলবাগ সড়ক,চাউল বাজার,
০৪ নং ওয়ার্ড,কক্সবাজার পৌরসভা
উপজেলা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs