মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা আসিফের মাগফিরাত কামনায় জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৯৫ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

মেরিন ড্রাইভ সড়কে নিহত কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক আসিফ ইকবাল চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিল করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

শুক্রবার বাদ জুমা জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে এই খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ কর্মী আসিফ ইকবাল চৌধুরীর অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান।

এ সময় জেলা ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “আসিফের মতো যেন আর কোনো ছাত্রলীগের ত্যাগী কর্মীকে প্রাণ হারাতে না হয় অকালে, কারণ একজন কর্মী তৈরী হয় ত্যাগ তিতিক্ষার মধ্য দিয়ে, সে কর্মী অকালে ঝরে যাওয়া অত্যন্ত বেদনাদায়ক।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন,”আসিফের মৃত্যু দল হারালো একজন নিবেদিত প্রান মেধাবী ছাত্রনেতাকে। এ মৃত্যু মেনে নেয়া কষ্টকর।

খতমে কোরআন ও দোয়া মাহফিলে জেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs