রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে পর্যটন স্পট ও হোটেল—মোটেল খুলে দেয়ার আহ্বান হোটেল—মোটেল অফিসার্স অ্যাসোসিয়েশনের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৭৩ বার পঠিত

বার্তা পরিবশক।
স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে কক্সবাজারের পর্যটন স্পট ও হোটেল—মোটেল খুলে দেয়ার আহবান জানিয়েছেন কক্সবাজার হোটেল—মোটেল অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।
মঙ্গলবার (২৫ মে) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে কক্সবাজার হোটেল—মোটেল অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সমীর চৌধুরী বাদল ও সাধারণ সম্পাদক কলিম উল্লাহ কলিম বলেন, ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে গণপরিবহন, ট্রেন, লঞ্চসহ সবকিছু খুলে দেয়া হয়েছে। কিন্তু অজ্ঞাত কারণে বন্ধ রয়েছে কক্সবাজারের পর্যটন স্পট ও হোটেল—মোটেল গেষ্ট হাউজ।
এই অবস্থায় পর্যটন ও হোটেল—মোটেলে কর্মরত প্রায় ৩০ হাজার কর্মকর্তা—কর্মচারিসহ ক্ষুদ্র ব্যবসায়ী ও বীচ হকার অমানবিক জীবন যাপন করছে। ভাড়া দিতে না পেরে অনেকেই বাড়ি ছেড়েছেন। পরিবারের সদস্যদের মুখে তুলে দিতে পারছে না অন্ন। অনাহারে অর্ধাহারে জীবন যাপন করছে সবাই। তাদের কপালে জুটেনি সরকারি সহায়তাও। এই অবস্থায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে পর্যটন স্পট ও হোটেল—মোটেল খুলে দেয়ার জন্য স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন আহমদ ও জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সুনজর কামনা করেছেন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs