রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

সোনাদিয়ায় নিখোঁজ সাকিবের লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২১০ বার পঠিত

জিয়াউল হক জিয়া

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর সাকিব হাসান (১৮) নামের এক কিশোর বোট ডুবির ঘটনায় বঙ্গোপসাগর সোনাদিয়ার ত্রিমূখ মোহনায় নামক জায়গার পানিতে পড়ে গত ৪ অক্টোবর রাত সাড়ের ৮টার সময় নিখোঁজ হয়ে যায়।
বুধবার (৬ অক্টোবর) সকাল ৭ টার দিকে সোনাদিয়া দ্বীপের পশ্চিম পাশে গভীর সমুদ্র এলাকা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করেছেন,মহেশখালী এলাকার এক বোটের মাঝি।পরে আলোচিত এ ঘটনার লাশটি পেয়ে উদ্ধারকারী থানায় ফোন দিয়ে বিষয়টি অবগত করায়,নিখোঁজের পরিবার সদস্য লাশটি নিয়ে আসে।তবে লাশটির শরীরের বিভিন্ন অংশ ফুলে গেছে।
সাকিব হাসান (১৮) চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাককুমপাড়ার মোঃ জাফরের পুত্র।
জানা গেছে,সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বঙ্গোপসাগরের সোনাদিয়া ত্রিমুখী মোহনা থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।তারা খুটাখালীর লালগোলা এলাকা থেকে আদিনাথ দেখতে যাবে বলে বোট ভাড়া করে নিয়ে গিয়েছিল বলে জানান,বোটের মালিক রফিক।বোটটি নিহতের চাচা নুরুল আলম নিজে চালিয়েছেন।র্দুঘটনার
একপর্যায়ে বোট থেকে ছিটকে পড়ে সবাই সাগরের পানিতে ভাসছিল। তাদের মধ্যে একজন দ্রুত ৯৯৯ নাইনে ফোন দিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করলে,পুলিশ নৌ-পুলিশের সহযোগিতায় ১৪জনকে জীবিত উদ্ধার করা হয়েছিল।
এবিষয়ে খুটাখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আবদুর রহমান বলেন,সমুদ্র নিখোঁজ সাকিবের লাশ উদ্ধার করে একবোটের মাঝি।তাকে পাওয়ার বিষয়টি সংশ্লিষ্ট থানার কর্মকর্তাকে অবগত করে লাশ দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs