শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

সেন্টমার্টিনে আটকা পড়া পর্যটকেরা ৩৩ ঘন্টা পর ফিরেছে টেকনাফে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৪ বার পঠিত

এম এ হাসান:

দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে বৈরী আবহাওয়ার কারণে আটকা পড়া পর্যটকেরা ৩৩ ঘন্টা পর ফিরেছে টেকনাফ দমদমিয়া জেটি ঘাটে।
মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সেন্টমার্টিন জেটি ঘাট হতে পর্যটকবাহী জাহাজ গুলো আটকা পড়া পর্যটকদের নিয়ে টেকনাফ ও কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে জানিয়েছে সেন্টমার্টিন স্থানিয় বাসীন্দা মোঃ রাসেল। তবে আটকা পড়া দিনটি তাদের অনেক দৃশ্যমান কোন সমস্যা হয়নি বলে জানিয়েছেন একাধিক পর্যটক।
বিআইডব্লিউটিএ এর উপ পরিচালক (টেকনাফ দায়িত্বরত) আমজাদ হোসাইনকে জানান, বিপদ সংকেত যেহেতু রাতেই কেটে গেছে, সেজন্য আজ টেকনাফ থেকে ৬টি ও কক্সবাজার থেকে একটি পর্যটকবাহী জাহাজ সেন্টমার্টিনে গিয়েছে। তবে আটকা পড়া পর্যটকদের মধ্যে অধিকাংশ যাত্রী ফিরবে বলে মনে করি।
এ বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী জানান, বৈরী আবহাওয়ার কারণে প্রবাল দ্বীপ টেকনাফ সেন্টমার্টিন নৌ-রুটে গত রবিবার পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা করেছিল। তবে আবহাওয় সংকেত কেটে যাওয়ায় আবারো টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে জাহাজ চলাচল শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs