মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

সিআইডি অতিরিক্ত আইজিপির রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৪১ বার পঠিত

শাহেদ হোছাইন মুবিন :

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প ও এপিবিএনের সদর দপ্তর অফিস পরিদর্শন করেন সিআইডির অতিরিক্ত আইজিপি মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া।
রবিবার ( ২ ই জানুয়ারি ২০২২) বেলা ১১ ঘটিকায় সিআইডি বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মোঃ মাহবুবুর রহমান ভূইয়া বিপিএম পিপিএম ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদর দপ্তর পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার জনাব মোঃ হাসানুজ্জামান পিপিএম এবং সিআইডির বিশেষ পুলিশ সুপার জনাব মোঃ ফয়সাল আহমেদ।
১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদর দপ্তরে পৌঁছালে অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মো: নাইমুল হক এবং অন্যান্য কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অতিরিক্ত আইজিপি মহোদয় কে হাউজ গার্ড সালামী দেয়া হয়। পরবর্তীতে অতিরিক্ত আইজিপি মহোদয় উপস্থিত সকল অফিসারদের সাথে রোহিঙ্গা ক্যাম্পের আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে মতবিনিময় করেন। ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মো:নাইমুল হক এ সময় অতিরিক্ত আইজিপি মহোদয় কে তার ব্যাটালিয়ন এর পক্ষ থেকে ক্রেস্ট এবং অন্যান্য উপহার সামগ্রী প্রদান করেন।
বেলা ১২ টায় অতিরিক্ত আইজিপি মহোদয় কুতুপালং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন এবং ক্যাম্পে কর্মরত এপিবিএন এর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে রোহিঙ্গা ক্যাম্প বিষয়ক মতবিনিময় করেন। পরবর্তীতে তিনি রোহিঙ্গা ক্যাম্প এর বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।
বেলা দুইটার দিকে তিনি কক্সবাজার ফিরে যান এবং বিকেল চার ঘটিকায় কক্সবাজারস্থ পুলিশের সকল ইউনিট প্রধানগণের সাথে আইন-শৃঙ্খলা জনিত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs