শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৩৬১ বার পঠিত

….
গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে কিছু অসাধু ও কুচক্রমহল তাদের উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমাদের সাজানো জীবনকে ধ্বংস ও সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে।

আমরা দুজন তরুণ ব্যবসায়ী,আমাদের মধ্যে ঈদ্রীস একজন প্রবাসী সে দীর্ঘ ৮ বছর পর দেশে এসে একটি ফার্নিচার দোকান দিয়ে কোন রকম সংসার চালিয়ে আসছে।এবং আমি ইউনুস পৈতৃক জায়গায় দোকান ভাড়া ও সৌর বিদ্যুৎ কোম্পানিতে চাকুরী করে বউ ছেলে নিয়ে কোন রকম জীবিকা নির্বাহ করছি।

আমাদের জড়িয়ে যে অপপ্রচার চালানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক।একটি কুচক্রী মহল তাদের স্বার্থ হাসিলের উদ্দ্যেশ্যে ইয়াবা ব্যবসায়ী বানানোর চেষ্টা করছে যা একটি সাজানো নাটক।জীবনের কোন সময়ে আমরা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম না এবং নেই। একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করে স্বার্থ হাসিলে উঠে পড়ে লেগেছে।

উক্ত অপপ্রচারে একজন ইয়াবা ব্যবসায়ীর সাথে আমাদের জড়িয়ে যে কথাগুলো বলা হয়েছে তা ষড়যন্ত্রেরই অংশবিশেষ। একথা স্পষ্ট যে,একটি কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে বদনাম রটাতে সংবাদিক কে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার করেছেন।ফেসবুকে দেওয়া উক্ত পোস্টে আমাদের জড়িয়ে যে লিখা প্রকাশ করা হয়েছে তা উদ্দেশ্যপ্রণীতভাবে ছাপানোর ব্যবস্থা করেছে একটি মহল। আমাদের ইয়াবা ব্যবসায়ী সাজাতে পারলে ঐ মহলটির বিশেষ কোন ফায়দা হাসিল হবে।

তাই আমাদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশপাশি উক্ত মিথ্যা সংবাদে সংশ্লিষ্ট প্রশাসনসহ কাউকে বিচলিত না হওয়ার জন্য বিশেষ ভাবে আহবান জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ ইউনুস ও ঈদ্রীস
সাং,থোয়াইঙ্গাকাটা, ১ নং ওয়ার্ড,খুনিয়াপালং- রামু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs