শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৩৯২ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি।
জেলার মাঠ পর্যায়ের কলম সৈনিকদের প্রাণের সংগঠন সাংবাদিক সংসদ কক্সবাজারের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (০৬ মে) হোটেল জামানের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন—বাপা কক্সবাজার জেলা শাখার সভাপতি প্রবীণ সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের যখন ক্রান্তিলগ্ন আসে তখন সাংবাদিকরা সব ষড়যন্ত্র প্রতিহত করে দেশের উন্নয়নে কাজ করে থাকে। কেননা সাংবাদিক শুধু নিজেদের রুটিরুজির জন্য আন্দোলন করে না, দেশের বিপদেও তারা আন্দোলন করে থাকে। করোনা মহামারীতেও সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। তাই দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।

সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, দৈনিক কক্সবাজারের জ্যেষ্ঠ প্রতিবেদক সৈয়দুল কাদের, আমার সংবাদের কক্সবাজার জেলা প্রতিনিধি শফিউল আলম ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন—বাপা কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক কলিম উল্লাহ।

বক্তব্য রাখেন সাংবাদিক সংসদ কক্সবাজারের সহ—সভাপতি দৈনিক ইনানীর যুগ্ম বার্তা সম্পাদক বলরাম দাশ অনুপম, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের চট্টগ্রাম—দৈনিক আমার বাংলার কক্সবাজার প্রতিনিধি শহিদুল করিম শহিদ ও দৈনিক আজকের দেশবিদেশ—দৈনিক পূর্বদেশের ঈদগাঁও প্রতিনিধি সেলিম উদ্দিন। সভা সঞ্চালনা করেন দৈনিক আজকের কক্সবাজার বার্তার নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর আলম শামস।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সংসদ কক্সবাজারের নির্বাহী কমিটির সদস্য এস,এম ছৈয়দ উল্লাহ আজাদ, এম,এ সাত্তার (চট্টগ্রাম ট্রিবিউন), আবদুল মালেক সিকদার (দৈনিক আমাদের কক্সবাজার), জিকির উল্লাহ জিকু দৈনিক আজকের দেশবিদেশ ও কক্সবাজার ভয়েস), রফিকুল ইসলাম সোহেল (বীচ টিভি), আমিনুল কবির (কক্সবাজার আলো), ইয়াছির আরাফাত (কক্সবাজার বার্তা), আনছারুল করিম হান্নান দৈনিক গণমানুষের আওয়াজ), জাহাঙ্গী আলম (চ্যানেল ইনানী ও আমাদের কক্সবাজার), কফিল উদ্দিন (রামু টিভি ও দৈনিক খোলা কাগজ), অসীম দাশ (ডেইলি আওয়ার ও বিজনেস বাংলাদেশ), মো. সাইদুজ্জামান সাঈদ (কক্স টিভি ও দৈনিক রূপালী সৈকত), আনিসুল নাঈমুল দৈনিক ইনানী), মো. জহির উদ্দিন (আমার বাংলা) প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs