মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

সর্বস্থরের মানুষের ভালোবাসায় বিদায় নিলেন ডা: জামাল আহমদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পঠিত

নুরুল হোসাইন,টেকনাফ:
বিশেষজ্ঞ চিকিৎসক ও সমাজসেবক ডাঃ জামাল আহমদের মৃত্যুতে পুরো টেকনাফ উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

টেকনাফে প্রথম হৃদরোগ বিশেষজ্ঞ এমবিবিএস সম্ভ্রান্ত পরিবারের সন্তান বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষাবিদ ও চট্রগ্রামস্থ কক্সবাজার টেকনাফের অসংখ্য শিক্ষার্থী, ব্যবসায়ী ও চিকিৎসার্থীদের বিশ্বস্ত অভিভাবক ছিলেন।

তিনি একজন সৎ ও সাদা মনের মানুষ। চিকাৎসা জগতে একটি মানবতার ফেরিওয়ালা টেকনাফ উপজেলা সাধারন মানুষের চিকাৎসা জগতের একটি নাম হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন। প্রখ্যাত হ্নদরোগ চিকিৎসক টেকনাফের জামাল আহমদ ভারত থেকে চিকিৎসা শেষে ঢাকা এভার কেয়ার হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষেণে চিকিৎসাধীন টেকনাফ উপজেলার মরহুম মৌলানা আবুল হাশেমের ৩য় পুত্র, উপজেলার ১ম এমবিবিএস, বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ, হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, শিক্ষানুরাগী ও সমাজসেবক ডাঃ জামাল আহমদ (৬৮) ঢাকা ইউনাইটেড হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় গত ১৪ এপ্রিল রবিবার গভীর রাতে ৩ টা ১৫ মিনিটের সময় ইন্তেকাল করেছেন।”ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন”

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন ধরে কিডনীরোগ জটিলতায় ভারতের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
তিনি ৫ ভাই ৪ বোনের মধ্যে ৪র্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে, ২মেয়ে, ভাই-বোন, সহকর্মী, আত্বীয় স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন।

১৪ এপ্রিল (সোমবার)জোহর নামাজের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গনে ১ম জানাজা অনুষ্ঠিত হয়েছে এবং আগামীকাল ১৫ এপ্রিল(মঙ্গলবার) সকাল ১০টায় হ্নীলা উচ্চ বিদ্যালয় ফুটবল খেলার মাঠে জানাজা শেষে পারিবারিক স্থানে দাফন করা হবে জানান পরিবারের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs