শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

সড়ক দুর্ঘটনায় উত্তরণ মডেল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী গুরুতর আহত।

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ২৯১ বার পঠিত

রিয়াজ উদ্দিন:

কক্সবাজার সদরের উত্তরণ আবাসিক এলাকায় কলেজের প্রধান ফটকের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন উত্তরণ মডেল কলেজের ২০২৪ সালের বিজ্ঞান বিভাগের এইচ এস সি পরীক্ষার্থী মেহজাবিন মারজান।
১০ জুন (সোমবার) দুপুর ১টা ১৫ মিনিটের সময় কলেজের প্রধান ফটকের সামনে এ দূর্ঘটনা ঘটে। শিক্ষার্থী মেহেজাবিন মারজানের একটা পা ভেঙ্গে চুরমার সহ শরীরের বিভিন্ন অংশে প্রচন্ড আঘাত পায়। একই কলেজের শিক্ষার্থীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করালে অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় প্রেরণ করা হয়।
আহত শিক্ষার্থী মেহেজাবিন মারজান উত্তরণ মডেল কলেজের ২০২৪ সালের বিজ্ঞান বিভাগের এইচ এস সি পরীক্ষার্থী যা আগামী ৩০ জুন অনুষ্ঠিত হবে।

আহত শিক্ষার্থীদের এক বান্ধবী জানান, সোমবার দুপুর ১টায় কলেজের স্পেশাল মডেল টেস্ট শেষ করে বাসায় যাওয়ার উদ্দেশ্যে কলেজে থেকে রওয়ানা দিলে রাস্তা পারাপারের সময় একটি প্রাইভেট কার কলাতলী থেকে বাস থার্মিনাল যাওয়ার পথে মারজানকে চলন্ত অবস্থায় ধাক্কা দিয়ে পালিয়ে যায়। উল্লেখ্য যে, যখন ড্রাইভার তাকে ধাক্কা দেয় ঠিক সেকেন্ড পরে পুনরায় তার পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে যায় এবং তাকে জানে মেরে ফেলার চেষ্ঠা করে। কিন্তু আমরা থাকার কারণে সে তা করতে পারেনি। আমরা সবাই এই খুনি ড্রাইভারের সঠিক বিচার চাই।

কলেজের অধ্যক্ষ প্রফেসর এ কে এম ফজলুল করিম চৌধুরীর বক্তব্যে তিনি জানান, মেহেজাবিন মারজান ২০২৪ সালের বিজ্ঞান বিভাগের একজন মেধাবী এইচ এস সি পরীক্ষার্থী ছিল। এর দূর্ঘটনার কিছুদিন আগেও একই সড়কে বারবার দূর্ঘটনা ঘটেছে। উত্তরণ আবাসিক এলাকায় তিনটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। যার মধ্যে উত্তরণ মডেল কলেজ, উত্তরণ মডেল হাই স্কুল ও উত্তরণ প্রাথমিক বিদ্যালয়। যেখানে দূর-দূরান্ত থেকে অসংখ্য শিক্ষা রাস্তা পারাপার করে প্রতিষ্ঠানে আসতে হয়। মহাসড়ক হওয়ায় পারাপারের সময় শিক্ষার্থীদের খুব বেশি সমস্যার সম্মুখীন হতে হয়। যদি রাস্তার দুইপার্শ্বে দুইটি স্পিড ব্রেকার দিলে শিক্ষার্থীদের রাস্তা পারাপার করতে খুব বেশি সুবিধা হবে বলে আমি মনে করি। আর কারো মায়ের বুক খালি হবেনা। তাই আমি জেলা প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের প্রতি দৃষ্টিকার্ষন করছি যাবে যথাশীগ্র সম্ভব এই কলেজের প্রধান ফটকের দুই প্রান্তে দুইটি করে স্পীড ব্রেকার দিলে শিক্ষার্থীদের রাস্তা পারাপারে বিঘ্ন ঘটবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs