শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

শ্রেষ্ট মাদক উদ্ধারকারীর সম্মাননা পেলেন কক্সবাজার ডিবির ওসি মো. আলী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৬৪ বার পঠিত

মোঃ সাইদুজ্জামান সাঈদঃ
কক্সবাজারে সর্ববৃহৎ মাদকের চালান জব্দ করেন কক্সবাজার জেলা গোয়েন্দা ( ডিবি) পুলিশ। চলতি বছরের ৯ ফেব্রুয়ারি দুই দফায় অভিযানে ১৭ লাখ ৭৫ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ কোটি ৭০ লাখ ৬৮ হাজার টাকাসহ পাঁচ জনকে আটক করে ডিবি পুলিশ। উদ্ধার হওয়া এসব মাদকের মূল্যে আনুমানিক ৫৩ কোটি টাকা।

বাংলাদেশ পুলিশ কিংবা র‌্যাব সংস্থা ইতিপূর্ব এতোবৃহৎ চালান উদ্ধার করতে পারেনি। এটি কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ কর্তৃক সর্ববৃহৎ চালান উদ্ধারের ঘটনা। এই সাফল্যের জন্য সম্মামনা স্মারক পেয়েছেন কক্সবাজার জেলার ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

আজ মঙ্গলবার (২৫ মে) দুপুরে চট্টগ্রাম রেঞ্জে আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে পুলিশ পরিদর্শক (নিঃ) শেখ মোহাম্মদ আলীকে সম্মাননা স্বারক প্রদান করেছেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন। এসময় কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান উপস্থিত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন সম্মাননা পাওয়া ডিবির ওসি শেখ মো. আলী।
উল্লেখ্য , ৯ ফেব্রুয়ারি দুপুরে সাগর পথে আসা কক্সবাজারের চৌফলদন্ডী ঘাট থেকে ১৪ লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি পুলিশ। এসময় জহিরুল ইসলাম ফারুকসহ দুইজনকে হাতেনাতে আটক করা হয়।
বিকালে ফারুকের স্বীকারোক্তি মতে তার বাড়ি নুনিয়াছড়া এলাকায় অভিযান চালিয়ে আরো ৩ লাখ ৭৫ হাজার ইয়াবা ও নগদ ১ কোটি ৭০ লাখ ৬৮ হাজার টাকা জব্দ করা হয়। ঘটনায় আটক জহিরুল ইসলাম ফারুকসহ পাঁচ মাদক কারবারি কারাগারে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs