সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

শহরে যানজট নিরসনে কক্সবাজার পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের অভিযান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১১৩ বার পঠিত

শহর (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজার পৌর শহরে যানজট নিরসনে অবৈধ টমটম, মিশুক ও অটোরিক্সার বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে পৌরসভা। একই সময় সড়কের উপর বসা অবৈধ সমস্ত দোকান ও উচ্ছেদ করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরীর নির্দেশে এই অভিযান পরিচালনা করে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। প্রথমদিন অর্ধশতাধিক অবৈধ টামটম, মিশুক, অটোরিক্সা ও হকার উচ্ছেদ করা হয়।

এই অভিযানকে স্বাগত জানিয়ে ও পৌর মেয়রকে ধন্যবাদ জানিয়ে পৌরবাসী বলেন, পবিত্র রমজান ও ঈদ সামনে রেখে যানজট নিরসনে এ অভিযান অনেকটা কাজে আসবে। আর শহরে সড়কের উপর বসা অবৈধ সমস্ত দোকান উচ্ছেদ করার দাবি জানান তারা।

মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, আমার নির্বাচনী ইশতেহারে ছিল কক্সবাজার পৌর শহরকে যানজটমুক্ত করবো। তাই অবৈধ টমটম, মিশুক ও অটোরিক্সা, অবৈধ হকারদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করার সিদ্ধান্ত গ্রহণ করি। এগুলো আরো আগে শুরু করার কথা ছিল। সেই অনুযায়ী মাইকিং ও করা হয়েছিল। কিন্তু এসএসসি পরীক্ষার্থীদের কথা চিন্তা করে ওই অভিযান আমরা পিছিয়ে দিয়েছিলাম। এখন পবিত্র রমজান মাস- সিয়াম-সাধনার মাস। এই মাসে যাতে ধর্মপ্রাণ মুসল্লীরা যাতে কোন ধরণের কষ্টে না পড়ে সেই লক্ষে এই অভিযান শুরু করা হয়েছে। এই অভিযান চলমান থাকবে।তিনি অবৈধভাবে নালা দখলদারকে হুশিয়ারি দিয়ে বলেন, যারা অবৈধভাবে পৌরসভার ড্রেন-নালা-নর্দমা দখল করে আছেন আপনারা নিজ উদ্যোগে তা ছেড়ে দিন। আগামী ঈদের পরে অবৈধ দখলদারদের বিরুদ্ধে অভিযান শুরু করা হবে। যারা অবৈধভাবে ছোট-বড় নালা দখল করে আছেন তারা স্ব উদ্যোগে নালা দখলমুক্ত করে দিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs